পরম পুরুষ লোকনাথ ব্রহ্মচারী বাবার ১২৯তম তিরোধান উৎসব ৩ জুন

,
প্রকাশিত : ০২ জুন, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: পরম পুরুষ লোকনাথ ব্রহ্মচারী বাবার ১২৯তম তিরোধান উৎসবের আয়োজন করা হয়েছে। এই উৎসব সিলেট নগরীর করেরপাড়াস্থ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরে অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে, ২ জুন রবিবার সন্ধ্যা ৬টা ৩১ মিনিটে পরম পুরুষ লোকনাথ ব্রহ্মচারী বাবার মঙ্গলঘট স্থাপন, সন্ধ্যা ৭টা ১ মিনিটে শুভ অধিবাস, ৭টা ৩১ মিনিটে বিশেষ প্রার্থনা সভা। ৩ জুন সোমবার ভোর ৭টা ১ মিনিটে ঊষা কীর্ত্তন, সকাল ৮টা ১ মিনিটে বিশেষ পূজা ও অঞ্জলী প্রদান। সকাল ৯টা ১ মিনিটে বাল্যভোগ নিবেদন, সকাল ৯টা ১ মিনিটে বাল্যভোগ প্রসাদ বিতরণ, সকাল ১০টা ১ মিনিটে বিশ্ব শান্তি কল্পে সমবেত মৌনধ্যান, সকাল ১১ টা ১ মিনিটে গীতা পাঠ, বেলা ১২টা ১ মিনিটে পদাবলি কীর্ত্তন, অপরাহ্ন ২টা ১ মিনিটে রাজভোগ নিবেদন, অপরাহ্ন ২টা ৩১ মিনিটে রাজভোগ প্রসাদ বিতরণ, সন্ধ্যা ৭টা ৩১ মিনিটে আরতি কীর্ত্তন ও বিশেষ প্রার্থনা সভা ও রাত ৮টা ১ মিনিটে ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান।
পরম পুরুষ লোকনাথ ব্রহ্মচারী বাবার ১২৯তম তিরোধান উৎসবে সর্বস্থরের ভক্তবৃন্দকে স্বতঃস্ফুর্ত ভাবে উপস্থিত থাকার জন্য করেরপাড়াস্থ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির-এর সভাপতি রিপন এষ চৌধুরী, সাধারণ সম্পাদক নিখিল দে ও ১২৯তম তিরোধান উৎসব উদ্যাপন পরিষদ, সিলেট-এর আহবায়ক অশোক রঞ্জন দাশ ( অপু ) ও সদস্য সচিব প্রাণেশ চন্দ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি।


আরও পড়ুন