পবিত্র মুহাররাম ও আশুরার তাৎপর্য নিয়ে ইসলামী যুব আন্দোলন ওয়াজ ও দোয়া মাহফিল

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ১০ মাস আগে

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বালাগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে পবিত্র মুহাররাম ও আশুরার তাৎপর্য উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল মঙ্গলবার বিকাল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত মুরার বাজার উত্তরের মাঠে অনুষ্ঠিত হয়।
দ্বীনি বিদ্যাপীঠ শাহ সুলতান (রঃ) মাদ্রাসার মুহতামিম, পীরে কামেল হযরত মাওলানা আনওয়ারুল হক চৌধুরী (দাঃবাঃ) হুজুরের সভাপতিত্বে ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতি সর্ম্পণ বক্তা মুফতি সাঈদ আহমদ কলরব, ঢাকা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুফতি আব্দুল্লাহ আল-মাহমুদ ক্বাসেমী ঢাকা, বয়ান পেশ করেন শাহজালাল (রহঃ)জামিয়া ইসলামিয়া কারীমিয়া দারুল উলুম সিলেটের প্রিন্সিপাল হযরত মাওলানা রেদওয়ানুল হক চৌঃ রাজু, শাহ সুলতান (রহ.) মাদ্রাসার শিক্ষা সচিব হযরত মাওলানা নোমানুল হক চৌধুরী, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক হযরত মাওলানা নিজামুদ্দীন আ’রিফী।
আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক, হাফেজ নোমান আহমদ ফাহাদ, মহিলা ও পরিবার বিষয়ক সম্পাদক আল-আমিন, বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন বালাগঞ্জ উপজেলার সভাপতি হাফেজ মাওলানা ফুরাতুল হক চৌধুরী প্রমুখ।
ইসলামী গান পরিবেশন করেন সিলেট কলরব শিল্পী গুষ্টি আরাফাত হুসাইন, নুর উদ্দীন, কাউসার মাহমুদ, তানভীর আহমদ।

আরও পড়ুন

কামরানের পাশে সামাদ চৌধুরী এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী...

আগুন নিয়ন্ত্রণে এলেও নির্বাপণ শতভাগ হয়নি

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  রাজধানীর...

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সিলেট হানগর বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক...