পনিটুলায় হরিনাম সংকীর্ত্তন ১৮ জানুয়ারি মঙ্গলবার

,
প্রকাশিত : ১৭ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

বিশ^ শান্তি ও মঙ্গল কামনায় ১২তম অষ্টপ্রহর ব্যাপী নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। গীতা সংঘ পনিটুলার উদ্যোগে এই নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব সিলেট নগরের (রাজেন্দ্র ঘোষ-এর বাড়ি) বি-৬১, পল্লবী আবাসিক এলাকা পনিটুলায় অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে, ১৭ জানুয়ারি সোমবার বিকেল ৪টায় শ্রীমদ্ভাগবত গীতা পাঠ, পরিবেশনায় শ্রীযুক্ত রতন মন্ডল, সন্ধ্যা ৭টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ, পরিবেশনায় শ্রীযুক্ত বিনোদ বিহারী দাস বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস, পরিবেশনায় শ্রীযুক্ত গিরিরাজ দাস জুয়েল।
১৮ জানুয়ারি মঙ্গলবার ব্রাহ্ম মুহুর্ত থেকে নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। দুপুর ১টায় ভোগারতি দর্শন ও দুপুর ২টায় সর্বস্তরের ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে। নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব পরিচালনায় রয়েছেন শ্রীচৈতন্য গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া পল্লবী আ/এ পনিটুলার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।
নামসুধা পরিবেশন করবেন শ্রীযুক্ত রূপস ধর, শ্রীযুক্ত বিধুভুষণ চন্দ, শ্রীযুক্তা জলি রানী দে, শ্রীযুক্ত গিরিরাজ দাস জুয়েল ও শ্রীযুক্ত দুলাল ঘোষ।
পরদিন ১৯ জানুয়ারি সকাল ১১টায় দধি ভান্ড ভঞ্জন ও কীর্ত্তন সমাপন। পরিবেশনায় শ্রীযুক্ত গিরিরাজ দাস জুয়েল। ‘গীতা সংঘ’ পনিটুলার আয়োজনে ১২তম অষ্টপ্রহর ব্যাপী নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য গীতা সংঘ পনিটুলা সিলেটের সভাপতি অর্পন ঘোষ ও সাধারণ সম্পাদক সুজিত চন্দ্র ধর বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।-বিজ্ঞপ্তি


আরও পড়ুন