ন্যাশনাল ইন্টারমেডিকেল ফটোগ্রাফী এক্সিবিশন এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ১ সপ্তাহ আগে  
  

সিলেটের প্রথম ও দেশের অন্যতম সেরা বেসরকারি মেডিকেল কলেজ জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজে অনুষ্ঠিত হয়েছে দেশের ৩৫টি মেডিকেল কলেজের ফটোগ্রাফি সোসাইটির অংশগ্রহণে আর্টিস্টিক এ্যাসথেটিক্স ৩.০: ন্যাশনাল ইন্টারমেডিকেল ফটোগ্রাফী এক্সিবিশন-২০২০। দুইদিন ব্যাপী উক্ত প্রদর্শনী ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (১৩ ফেব্র“য়ারি) সকালে কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবী, শিক্ষানুরাগী, দেশ-বিদেশে অসংখ্য শিক্ষা ও সমাজসেবামূলক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা দানবীর ড. সৈয়দ রাগীব আলী। কলেজের ফটোগ্রাফি ক্লাবের চেয়ারপার্সন অধ্যাপক শামীমা আখতারের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেন, উপাধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মো. তারেক আজাদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলেজ ও হাসপাতালের বিভিন্ন পদবীর শিক্ষক, চিকিৎসক এবং শিক্ষার্থীবৃন্দ।

উক্ত প্রদর্শনী ও প্রতিযোগিতায় ক্যামেরা ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেন জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ছাত্র সুলতান এম. আযওয়াদ কাইয়ূম, ১ম রানার আপ হয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ডা. মো. ওমর ফারুক, ২য় রানার আপ হয়েছেন নর্থ ইস্ট মেডিকেল কলেজের ছাত্র ধ্র“বজিত দেব। মোবাইল ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেন রাজশাহী মেডিকেল কলেজের ছাত্র মো. মনোয়ার হোসেন, ১ম রানার আপ হয়েছেন জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ছাত্রী আকৃতি কার্কী, ২য় রানার আপ হয়েছেন ব্রাহ্মনবাড়িয়া মেডিকেল কলেজের ছাত্রী আয়েশা মজুমদার।

ফটোগ্রাফী প্রদর্শনী ও প্রতিযোগিতা অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালের অনকোলজি বিভাগের কনসালটেন্ট এবং স্বনামধন্য ফটোগ্রাফার ডা. রাশিদ-উন-নবী। অনুষ্ঠান তত্ত্বাবধানে ছিলেন অত্র কলেজের ফটোগ্রাফি ক্লাবের প্রেসিডেন্ট রাফিদ আজিজ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট দিপু তরফদার এবং জেনারেল সেক্রেটারী জাকির হোসেন মামুন।

আরও পড়ুন



শুক্রবার শুরু হচ্ছে ত্রয়োদশ কেমুসাস বইমেলা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...

ছাত্রদল নেতা রাজু হত্যাকাণ্ড: মামলা হয়নি গ্রেফতারও নেই

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেটে ছাত্রদল...

আলমপুরে ফ্রি খতনা ক্যাম্প অনুষ্ঠিত

দক্ষিণ সুরমার আলমপুরে ফ্রি খতনা...

দ্বিতীয় দফাও উড়তে পারেনি মেয়রকে বহনকারী বিমান

আবারো যান্ত্রিক ত্রুটি, দ্বিতীয় দফা...