নিসচা সিলেট মহানগর শাখার সচেতনামূলক লিফলেট বিতরণ

প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক:

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৮ উপলক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুর ২টায় নগরীর ব্যস্ততম এলাকা কোর্ট পয়েন্টে সড়ক দুর্ঘটনারোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
এসময় নেতৃবৃন্দ কোর্ট পয়েন্ট, বন্দরবাজার ও সিটি পয়েন্টে প্রায় হাজারখানেক লিফলেট বিতরণ করেন ও পথচারীদেরকে রাস্তার ডানদিকে, ফুটপাত দিয়ে চলাচল ও ট্রাফিক আইন মেনে চলার অনুরোধ জানান। লিফলেটগুলো মনযোগ সহকারে পড়ার জন্য পথচারী ও ড্রাইভারদের প্রতি আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু, ট্রাফিক পুলিশ পরিদর্শক বি. আমিন, নিসচা মহানগর শাখার সভাপতি রোটা. এম ইকবাল হোসেন, সহ সভাপতি ইমানুর রশিদ চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সহ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক সুহেল চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আলামিন খান, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, প্রকাশনা সম্পাদক আশিক উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, সদস্য রাসেল আহমদ, হাকীম মনির চৌধুরী, ইয়াসিন আরাফাত সুমন প্রমুখ।
আগামী ২১ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে নিসচা সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে সকাল ১০টায় সিলেট সিটি কর্পোরেশন থেকে এক র‌্যালী বের করা হবে। উক্ত র‌্যালীতে সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য নিসচা সিলেট মহানগর শাখার পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

 

আরও পড়ুন