নিরাপদ সড়ক বাস্তবায়নে যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে মো. জহিরুল ইসলাম মিশু

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০১৯     আপডেট : ৯ মাস আগে  
  

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু বলেছেন, সড়ক দুর্ঘটনা বাংলাদেশে মহামারি আকার ধারণ করেছে। এখনি দুর্ঘটনার হার রোধ না করতে না পারলে আরও ভয়াবহ অবস্থার সৃষ্টি হবে। সড়ক দুর্ঘটনা রুধে সামাজিক সচেতনতা সৃষ্টির জন্য যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনার কারনে জান মালের যেমন ক্ষতি সাধন হচ্ছে তেমনি সরকারের উন্নয়ন ও বাধাগ্রস্থ হচ্ছে। তিনি বলেন, ২০৩০ সালের মধ্যে সড়ক দুর্ঘটনার হার অর্ধেক এ নামিয়ে আনার যে ঘোষণা জাতিসংঘ কর্তৃক প্রদান করা হয়েছে তা বাস্তবায়নে নিসচা সরকারের যৌথভাবে কাজ করে যাচ্ছে।
শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৭টায় বিয়ানীবাজার অভিজাত রেস্টুরেন্ট এর আয়োজিত নিসচা বিয়ানীবাজার উপজেলা কমিটির গঠনের লক্ষ্যে সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সুফিয়ান আহমেদ এর সভাপতিত্বে ও শফিউর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নিসচা কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ও সিলেট মহানগর এর সভাপতি রোটারিয়ান এম. ইকবাল হোসেন, নিসচা সিলেট জেলার সভাপতি এম. বাবর লস্কর। এছাড়াও উপস্থিত ছিলেন- নিসচা বিয়ানীবাজার উপজেলার সাবেক সহ সভাপতি সেবুল আহমদ, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল প্রমুখ।

আরও পড়ুন



হবিগঞ্জের লিয়াকতসহ ২ জনের মৃত্যুদণ্ড

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মানবতাবিরোধী অপরাধের...

সিলেট নিবাস বাংলাদেশ : একটি নির্মোহ আলোচনা

ফারুক আহমদ: সম্ভবত ২০১৬ সালের...

এশিয়া ইন্টান্যাশনাল মার্কেটের চেয়ারম্যান রউফের মৃত্যুতে দোয়া মাহফিল

সিলেট এক্সপ্রেস ডেস্ক:সিলেট নগরীর জিন্দবাজারস্থ...