নিজেদের স্বার্থে সকলকে আরো বেশি সচেতন হওয়া দরকার —————-ফয়সল মাহমুদ

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০১৯     আপডেট : ৭ মাস আগে  
  

এসএমপির উপপুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ বলেছেন, যানজট মুক্ত শহর, নিরাপদ সড়ক ও ফুটপাত গড়ে তোলতে জনসচেতনতার বিকল্প নেই। আমরা যদি সচতেন হয়ে উঠি তাহলে সকল প্রকার দুর্ঘটনা কমে আসবে। নিজেদের স্বার্থে সকলকে আরো বেশি সচেতন হওয়া দরকার। তিনি আরো বলেন, আমাদের সমাজ ও দেশকে বদলাতে সবাইকে জাগ্রত থাকতে হবে। সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সামাজিকভাবে আন্দোলন গড়ে তোলা প্রয়োজন। জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এ ধরনের কর্মসূচী বাস্তবায়নের জন্য তিনি সিলেট উন্নয়ন সংস্থার নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে আরো বেশি বেশি করে এ ধরনের কর্মসূচি গ্রহণের আহবান জানান এসএমপির উপ-পুলিশ কমিশনার।
যানজট মুক্ত শহর, নিরাপদ সড়ক ও ফুটপাত গড়ার লক্ষ্যে সিলেট উন্নয়ন সংস্থার উদ্যোগে জনসচেতনতামূলক কর্মসূচী পালনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। ৫ আগস্ট সোমবার দুপুরে নগরীর চৌহাট্টাসহ বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক বক্তব্য, লিফলেট বিতরণসহ নানান কর্মসূচী পালন করা হয়। সংস্থার সভাপতি মো. আলী আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আহমদ খাঁনের পরিচালনায় কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন এসএমপির উপপুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী এমদাদ হোসেন চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী রুহুল ইয়ামিন চৌধুরী। ।
এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংস্থার সিনিয়র সহ-সভাপতি-রোটারিয়ান মো. মনিরুল ইসলাম, সহ-সভাপতি নাহিদা আক্তার রুমা, রুবি রহমান, বাবুল আহমদ চৌধুরী, আলী আকবর রাজন, যুগ্ম সাধারণ সম্পাদক রকি দেব, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুমিন লাহিন, অর্থ সম্পাদক শফিউল আলম শফিক, দপ্তর সম্পাদক জাহেদ আহমদ, সমাজ সেবা সম্পাদক হাবিবুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক রাজিব দাস, সহ-প্রচার সম্পাদক হাবিব উল্লাহ, যুব ও ক্রীড়া সম্পাদক জয়দ্বীপ চক্রবর্তী জন, কার্য নির্বাহী সদস্য রকিব আল মাহমুদ। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



সিরাজ উদ্দিন আহমদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সোমবার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: নগরীর কলবাখানীস্থ...

শিল্পমান সমৃদ্ধ লেখার দিকে লেখকদের মনোযোগ দিতে হবে

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ১০১৬...