নিখোঁজ ছেলেকে ফিরে পেতে এক পিতার আকুতি

,
প্রকাশিত : ০৪ জুন, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  অভাবের সংসার, তাই কাজের তাগিদে ছেলেকে একই গ্রামের লোকের সাথে ঢাকা পাঠান। ঢাকায় থাকার পর কিছুদিন একটি নাম্বারে ছেলের সাথে কথা হয় পরিবারের। হঠাৎ করে সেই নাম্বার কল করলে অপরদিক থেকে পিতাকে বলা হয় তার ছেলে একা গ্রামের বাড়ি চলে গেছে। কিন্তু ছেলেতো বাসায় আসেনি!
ছেলের পিতা নিজের আত্মীয় স্বজনের বাড়ীতে অনেক খবর নেন। ঢাকায় গিয়ে অনেক খোঁজাখোঁজি করেন। এখন পর্যন্ত ছেলের পিতা তার নিখোঁজ ছেলের কোন সন্ধান পাননি। এঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন ছেলের পিতা। মুজিবুর রহমানে সন্দেহ ছেলেটিকে তার গ্রামের লোকেরা কাজের কথা বলে অন্য কোথাও বিক্রি করে দিয়েছে। ঘটনাটি ঘটে হবিগঞ্জ জেলার লাখাই থানার পূর্ব রুহিতনসী গ্রামে।
জিডি সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১৫ মার্চ হোটেলে কাজের কথা বলে হবিগঞ্জ জেলার লাখাই থানার পূর্ব রুহিতনসী গ্রামের মোহাম্মদ মুজিবুর রহমানের ছেলে ইব্রাহিম (১৪) কে ঢাকায় নিয়ে যায় একই গ্রামের মফিজুল মিয়া ও উষা বেগমের ছেলে আতিকুল মিয়া । মফিজ ও আতিক দীর্ঘদিন থেকে ঢাকায় বসবাস করেছেন।
পরে গত ২৯ মার্চ মুজিবুর রহমান তার ছেলে ইব্রাহীমের সাথে কথা বলেন। এরপর ছেলের সাথে পিতার আর কোনো কথা হয়নি। কিছুদিন পর ছেলের সাথে কথা বলতে মুজিবুর রহমান আতিকুলের মোবাইলে কল করে ইব্রাহীমের সাথে কথা বলতে চাইলে আতিকুল ও তার মা উষা বেগম বলেন ইব্রাহীম বাড়িতে চলে গেছে। কিন্তু এখন পর্যস্ত ছেলে ইব্রাহিমের সন্ধান পাননি মুজিবুর রহমান।
এনিয়ে হবিগঞ্জ জেলার লাখাই থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন মজিবুর রহমান। ডায়েরি নং-১০৪২, (২৬/০৪/২০১৮ইং)।
ইব্রাহিম হারানোর সময় পরনে ছিল গোলাপী রঙের গেঞ্জি ও জিন্স প্যান্ট। তার গায়ের রং শ্যামলা, মুখাকৃত গোলাকার।
যদি কেউ ইব্রাহিমের সন্ধান পান তাহলে ০১৭৮১-৩৫৬৯৫৫ নাম্বারে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।


আরও পড়ুন

মহানগর আওয়ামী লীগের বাংলা নববর্ষের শুভেচ্ছা

   বাংলা নববর্ষ-১৪২৯ উপলক্ষে সিলেটবাসী...

বিশ্বজুড়ে হঠাৎ ফেসবুক ডাউন

 বিশ্বজুড়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে...

এমসি কলেজ মাঠে পশুর হাট না বসানোর দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

  সিলেটএক্সপ্রেস সিলেটের মুরারীচাঁদ (এমসি)...