নতুন বর্ষে রোটারি রিজেন্সির ব্যাতিক্রমী উদ্যোগ

প্রকাশিত : ০৭ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে একজন অসহায়কে কর্মক্ষম এবং স্বাবলম্বী করে তোলার প্রয়াস নিয়ে ঠেলাগাড়ি প্রদানের মাধ্যমে নতুন রোটারি বর্ষ শুরু করল রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সি। রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সির নিয়মিত সভা এবং গাড়ি প্রদান উপলক্ষ্যে শুক্রবার রাতে নগরীর সোবহানীঘাটস্থ ক্লাব কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ক্লাব সভাপতি রোটারিয়ান ইশতিয়াক আহমদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারি-৩২৮২ গভর্নর (২০১৯-২০) লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর, পি.এইচ.এফ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রোটারির কার্যক্রম নতুন কিছু নয়, রোটারির জন্মলগ্ন থেকেই রোটারিয়ানরা আর্ত্মমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সি বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নের মাধ্যমে রোটারি অঙ্গনে ভালো অবস্থান করে নিয়েছে। সেবামূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে এ ক্লাব আরো গতিশীল ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সভাপতির বক্তব্যে ক্লাব সভাপতি রোটারিয়ান ইশতিয়াক আহমদ চৌধুরী রোটারিয়নদের সহযোগিতা কামনা করে বলেন, ক্লাবের গতিশীলতা বজায় রাখতে রোটারি বর্ষের লক্ষার্জানে সব ধরনের কর্মসূচি বাস্তবায়ন করা হবে। এ জন্য সকল প্রজেক্ট গ্রহণ এবং বাস্তবায়নে ক্লাব নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা এবং অংশগ্রহণ কামনা করেন।
অনুষ্ঠানের বক্তব্য রাখেন আইপিপি ডা. মোসাদ্দেক হোসেন, পিপি অ্যাডভোকেট মৃতুঞ্জয় ধর ভোলা, প্রেসিডেন্ট ইলেক্ট ইঞ্জিনিয়ার হাসিব আহমদ, রোটারিয়ান শ্যামল কুমার সিনহা, রোটারিয়ান ওমর ফারুক, রোটারিয়ান সুহেল আল মাহমুদ, রোটারিয়ান এনামূল হক, কামাল উদ্দিন ভুইয়া প্রমুখ।
অনুষ্ঠানের পূর্বে ক্লাবের নিয়মিত সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের নতুন সভাপতি ইশতিয়াক আহমদ চৌধুরীকে প্রসিডেন্সিয়াল কলার পরিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রোটারি-৩২৮২ গভর্নর (২০১৯-২০) লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর, পি.এইচ.এফ। সকল রোটারিয়ানদের পিন পরিয়ে দেন অতিথি এবং সভাপতি। প্রধান অতিথিকে উত্তরণ পরিয়ে ক্রেস্ট প্রদান করেন ক্লাবের নতুন সভাপতি ইশতিয়াক আহমদ চৌধুরীসহ ক্লাব নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

 

পরবর্তী খবর পড়ুন : সাহিত্যের আসর অপরাহ্নে

আরও পড়ুন