দেশ ও মানুষের উন্নয়ন অগ্রগতির জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

,
প্রকাশিত : ২৪ ডিসেম্বর, ২০২১     আপডেট : ৫ মাস আগে

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, ১৯৭১ সালে একটি স্বাধীন সার্বভৌম সোনার বাংলা গড়ার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সশস্ত্র মুক্তি সংগ্রাম সংঘটিত হয়। ৩০ লাখ শহীদের রক্ত আর ২ লাখ মা বোনের সমভ্রমের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের উন্নত জীবন ও দেশকে সমৃদ্ধ ডিজিটাল হিসেবে গড়ে তুলছেন। দেশ ও মানুষের উন্নয়ন অগ্রগতির জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে সিলেট নগরীর দক্ষিণ সুরমায় হুমায়ুন চত্ত্বর পয়েন্টে মহান বিজয় দিবস ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সিলেট মোটর বাইক ওনার্স এসোসিয়েশন এর উদ্যোগে দুই শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মোটর বাইক ওনার্স এসোসিয়েশন এর সহ সভাপতি খালেদ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদ আহমদ এর সঞ্চলণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়েব অব হিউম্যানিটি এল্যায়েন্স সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী মুহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী ইয়াসিন।

অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন মো. মানিকুল ইসলাম মানিক, মইনুল ইসলাম আশরাফী, ছাত্রলীগ নেতা বিজয় দেব, মাহি রাইয়ান মুন্না, মো. রাব্বি, ওসমান, আরাফাত প্রমুখ।


আরও পড়ুন