দুই অসহায় ও গরীব মেয়ের বিয়েতে নগদ অর্থ প্রদান

প্রকাশিত : ১০ জুন, ২০১৯     আপডেট : ১২ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: গোলাপগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন জাগরণ যুব সংঘের উদ্যোগে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কিছমত মাইজভাগ গ্রামের অসহায় দিনমজুর জামাল উদ্দিনের মেয়ে ও খুরশিদ আলীর মেয়ের বিয়ের জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে। শনিবার দুপুর ২টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে এ দুই পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন জাগরণ যুব সংঘের নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন জাগরণ যুব সংঘ সভাপতি মো: আবু তাহের, সহ সভাপতি শাহীন আহমদ, সহ সভাপতি আব্দুস ছাত্তার, সহ সভাপতি শাহনুর আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মাছুম, সাংগঠনিক সম্পাদক সোহেদ আহমদ, প্রবাসী মুরাদ আহমদ চৌধুরী, মনসুর হোসেন মুন্না, ক্রীড়া সম্পাদক ছায়েক আহমদ, প্রচার সম্পাদক ইমাম হোসেন পাবেল, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিয আহবাব আহমদ, সদস্য আরিফ আহমদ, জুবের আহমদ, লিটন আহমদ, মনোয়ার হোসেন ছাদি, আশরাফ হোসেন শাফিসহ সংগঠনের নতুন ও পুরাতন সদস্যবৃন্দ।
সংগঠনের সভাপতি বলেন, ফুলবাড়ী ইউনিয়নের কিছু অতি সাধারণ অসহায় মানুষ ও সামাজিক উন্নয়নসহ সার্বিক সহযোগিতা করে আসছে। এলাকার বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম করে যাচ্ছে এ সংগঠন। সদস্যদের আন্তরিক প্রচেষ্টায় সংগঠনটি সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। আমি সংগঠনের দেশ ও দেশের বাহিরের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং আশা করি আগামীতেও যেকোন সামাজিক উন্নয়নমূলক কাজে সবাই আন্তরিক থাকবেন। তিনি সমাজের বিত্তবানদেরও এসব অসহায় দরিদ্রদের পাশে দাড়ানোর আহ্বান জানান।

আরও পড়ুন



খারপাড়ায় প্রবাসে বসবাসকারীদের সংবর্ধনা

খাঁরপাড়া মিতালী সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে...

সিলেটে ঈদের জামাতে মুসল্লিদের ঢল

সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহে প্রধান...

মহানগর স্বেচ্ছাসেবক লীগের শোক

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী...

কুমার গনেশ পালের শোক সভা ৩০ এপ্রিল

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ ফটো...