দরিদ্রদের মাঝে আত্মশুদ্ধি সন্ধান’র রিক্সা বিতরণ

প্রকাশিত : 04 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী বলেছেন, অসহায় দরিদ্রদের সাহায্যার্থে সবাইকে এগিয়ে আসতে হবে। তারাও আমাদের সমাজের একটি অংশ। রিক্সা চালকরা তাদের অক্লান্ত পরিশ্রমে আমাদের সেবা দিয়ে যাচ্ছেন। এর জন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। তিনি সামাজিক সংগঠন আত্মশুদ্ধির সন্ধান এর মতো বিত্তশালী ও অন্যান্য সামাজিক সংগঠনগুলোকে দরিদ্রদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
সামাজিক সংগঠন আত্মশুদ্ধির সন্ধান এর উদ্যোগে গত ১ নভেম্বর শুক্রবার সিলেট নগরীর মজুমদারি এলাকার দরিদ্র দুইজন চালকের মাঝে রিক্সা বিতরণকালে প্রধান অতিথিরর বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের সভাপতি মাহমুদ ইয়াসিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাছুম খানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত সমিতির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, প্রচার সম্পাদক ও মজুমদারী যুবকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শামীম মজুমদার, মতি মিয়া, ফারুক মিয়া, মোতাহির আলী, লুকু মিয়া, মজুমদারী যুবকল্যাণ পরিষদের সভাপতি এ. কে. এম মাহমুদ ইমন, ইকরাম চৌধুরী, ফাহাদ আহমেদ, জামি বখত মজুমদার, রিফাত আহমেদ, গোলাম রব্বানী, শরীফ, রনি, জুয়েল, রেদওয়ান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও শেষে মোনাজাত পরিচালনা করেন মজুমদারী জামে মসজিদের ইমাম সামাদ আহমদ।

আরও পড়ুন



পথ শিশু

মোহাম্মদ ইমাদ উদ্দীন: পথ শিশুদের...

সিউলে আন্তর্জাতিক সম্মেলনে সিসিক মেয়র সহ প্রতিনিধি দল এর যোগদান

দক্ষিণ কোরিয়ার সিউলে ‘ইন্টারন্যাশনাল আরবান...