দক্ষিণ সুরমা থেকে কিশোরী নিখোঁজ

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ১ মাস আগে  
  

সিলেটের দক্ষিণ সুরমা থেকে ১২ বছরের এক কিশোরী নিখোঁজ হয়েছে। নিখোঁজ আখি আক্তার দক্ষিণ সুরমার ঝালোপাড়া স্কুল রোডের ৭নং শহীদ মিয়ার বাড়ির সুমি আক্তারের মেয়ে। এ ঘটনায় নিখোঁজের মা সুমি আক্তার দক্ষিণ সুরমা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। যার নং নং ১০১৯, তাং ২৪/০২/২০২০।
সাধারণ ডায়রিতে উল্লেখ করা হয়, আখি আক্তার গত ১৯ ফেব্রুয়ারি বুধবার আনুমানিক বিকেল ৩টার দিকে কাউকে কিছু না বলে ঝালোপাড়া বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সম্ভাব্য অনেক জায়গায় খোজাখোজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিল হলুদ রঙের ওরনা, লাল ও সাদা রঙের কামিজ, রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, লম্বায় আনুমানিক ৫ ফুট।
এব্যাপারে নিখোঁজ আখি আক্তার মা সুমি আক্তার জানান, আমার মেয়ে হারিয়ে যাওয়ার পর থেকে আমি যখন দিশেহারা হয়ে খোজাঁখোজিতে ব্যস্ত, ঠিক দুদিনের মাথায় অপরিচিত একটি মোবাইল ০১৩০১ ৩১৪৭৬৭ থেকে আমার ব্যবহৃত মোবাইল ফোনে কল আসে। অপরিচি ঐ ব্যক্তি আমার মোবাইল ফোনে জানান, ‘এটা কোন জায়গা’ পরে আমি ঐ নাম্বারে ফোন করলে অপরিতি ঐ ব্যক্তি জানান, ‘শিমু’ নামের একটি মেয়ে নাকি সুমি আক্তারের মোবাইলে ফোন দেন। এর পর থেকে আর ঐ নাম্বারের বার বার যোগাযোগ করা হলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য, কোনো সুহৃদ ব্যক্তি মেয়েটির কোন সন্ধান পেয়ে থাকলে দক্ষিণ সুরমা থানা অথবা ০১৩০১ ৭৪৭৩৮৪ ও ০১৩০১ ০৭৭২৫৪

আরও পড়ুন



মৌলিকত্ব হচ্ছে শিল্পের আসল শর্ত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কেন্দ্রীয় মুসলিম...

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের সাক্ষাৎ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: রাষ্ট্রপতি মোহাম্মদ...