দক্ষিণ সুরমা ডেকোরেটার্স মালিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

,
প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২০     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক দক্ষিণ সুরমা ডেকোরেটার্স মালিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত রোববার (৪ অক্টোবর) সন্ধ্যায় এক সভার মাধ্যমে এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো. সিয়াম আহমদ খোকন। সাধারণ সম্পাদক হাজী মো. আবুল হোসেন খাঁনের পরিচালনায় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক কবির আহমদ। সভায় কার্যকরী কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।
২০২০-২৩ সালের কমিটির নেতৃবৃন্দ হলেন- সভাপতি মো. সিয়াম আহমদ খোকন, সাইফুল ইসলাম ও দেলওয়ার হোসেন, সাধারণ সম্পাদক হাজী মোঃ আবুল হোসেন খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ ও সিতাব আহমদ, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান লিলু, কোষাধ্যক্ষ মতিউর রহমান মুতিক, প্রচার সম্পাদক শাহীন আহমদ রাহী, সহ-প্রচার সম্পাদক সানোয়ার হোসেন খান আনিক, দপ্তর সম্পাদক খলিল উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিন আহমদ, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সায়েক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, সাজসজ্জা বিষয়ক সম্পাদক মোঃ লিপু সুলতান, নির্বাহী সদস্য সাকিব আহমদ, শরিফ আহমদ ও মোঃ শাহ আলম। উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন- প্রধান উপদেষ্টা সাজ্জাদুর রহমান, উপদেষ্টা মো. রকিব আহমদ, গিয়াস আহমদ, সুফি আহমদ, সিফতা মিয়া ও বাবুল মিয়া।


আরও পড়ুন