দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির মতবিনিময় সভা

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেছেন, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার ঐতিহাসিক রেজিষ্ঠারী মাঠে বিএনপির বিভাগীয় মহাসমাবেশকে জনসমুদ্রে পরিনত করতে শহীদ জিয়ার সৈনিকদের নিরলসভাবে কাজ করতে হবে। এক্ষেত্রে বিভাগীয় নগরীর প্রবেশদ্বার খ্যাত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদেরকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। সমাবেশ সফলের মাধ্যমে প্রমাণ করতে হবে সিলেট হচ্ছে বিএনপির দুর্জয় ঘাটি। মনে রাখতে হবে এই মহাসমাবেশ দেশনেত্রীর মুক্তির সমাবেশ, এই সমাবেশ দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে, এই সমাবেশ দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের সমাবেশ। যে কোন মুল্যে মহাসমাবেশ সফল করতেই হবে। একই সাথে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক আখলাকুল আম্বিয়া বাতিনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তির দাবী জানান তিনি।
তিনি গতকাল মঙ্গলবার আগামী ২৪ সেপ্টেম্বর রেজিষ্ঠারী মাঠে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা সভাপতি ও জেলা সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা বিএপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র সহ-সভাপতি হাজী তফজ্জুল হোসেন, সহ-সভাপতি হাজী সিরাজুল ইসলাম সিরাজ, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, ১ম যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খান, উপজেলা বিএনপি নেতা শাহ মাহমুদ আলী, আব্দুল হাই মাসুম, আজির উদ্দিন আহমদ, হাজী আছাদ, মন্তাজ আলী (ঠাকুর মিয়া), মুহিবুল ইসলাম মুহিব, এনামুল হক মাক্কু, বদরুল ইসলাম জয়দু, শাহেদুল ইসলাম বাচ্চু, আব্দুর রহিম, আশরাফ বাহার, ময়নুল ইসলাম মঞ্জুর, মনিরুল ইসলাম তুরন, জিলা মিয়া মেম্বার, আমিনুর রহমান চৌধুরী শিফতা, আব্দুল হান্নান, আব্দুল মান্নান, আব্দুল গাফফার, আব্দুল মুকিত, ফখরুল ইসলাম রুমেল, মকসুদুল করিম নোহেল, আতাউর রহমান আতা, আনোয়ারুল ইসলাম, ফয়জুর রহমান বেলাল, ওলিউর রহমান ওলি, আজাদ মিয়া, আছাদ মিয়া রুকন, আব্দুল আহাদ, রুহেল আহমদ কালাম, তৌফিক উজায়েব সুহেব, শাহ জুনেদ আহমদ, ফখরুল আলম, লিটন আহমদ, মকসুদ আহমদ, আশরাফ আহমদ আসব, সুমন আহমদ বিপ্লব, এনামুল হক, মাসুম পারভেজ, রাসেল আহমদ, রায়হান আলম, মিনার হোসেন লিটন, কবির আহমদ উজ্জল ও শাহেল আহমদ প্রমূখ।

আরও পড়ুন