দক্ষিণ সুনামগঞ্জে বিভিন্ন পথ সভায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান

Alternative Text
,
প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ৩ বছর আগে

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি ঃ
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ পূনরায় নির্বাচিত হলে ছাতক থেকে মোহনগঞ্জ পর্যন্ত রেল লাইন সম্প্রসারণ করবো। যেন ঢাকা থেকে সিলেট-সুনামগঞ্জ-নেত্রকোনা হয়ে আবার ঢাকায় রেলপথে দেশের মানুষ পুরো বাংলাদেশ ঘুরতে পারে সেই কাজ আওয়ামী লীগ সরকার করবে। আওয়ামী লীগ দেশের ব্যাপক উন্নয়ন করেছে। জেলায় জেলায় মেডিকেল কলেজ, বিশ^বিদ্যালয় স্থাপন করবে আওয়ামী লীগ সরকার, আর এই কাজ শুরু হয়েছে আমাদের সুনামগঞ্জ থেকে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাওরবাসীর কথা ভেবেই সবার আগে সুনামগঞ্জবাসীকে একটি ৫শত শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ নির্মাণের জন্য প্রায় ১২ শত কোটি টাকা অনুমোদন দিয়েছেন। সেই সাথে এই জেলায় ১২০ কোটি টাকা ব্যয়ে একটি টেক্সটাইল ইনস্টিটিউট নির্মাণ হচ্ছে। নার্সিং কলেজ, ডেন্টাল কলেজ সহ সকল কিছুই সুনামগঞ্জে স্থাপন করা হবে। যাতে করে এই জেলার মানুষ নিজ জেলায় সকল সুযোগ-সুবিধা পায়। ঠিক একই ভাবে প্রতিটি জেলায় এই সকল স্থাপনা নির্মাণ করে বাংলাদেশকে একটি উন্নত দেশে রূপান্তর করবে আওয়ামী লীগ সরকার। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, দেশের উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
বুধবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের মুরাদপুর গ্রামের মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় মুরাদপুর গ্রামের প্রবীণ মুরব্বী আমান উল্লাহ’র সভাপতিত্বে, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গোলাম নুর’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. বশির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. সফিকুল ইসলাম।
সভায় আরো বক্তব্য রাখেন, মুরাদপুর গ্রামের মাও. আব্দুল সাহিদ, আহমদ হোসেন, আব্দুল আলী, দিলোয়ার হোসেন দিলু, হাবিবুর রহমান, সাঞ্জব আলী, মাও. আইন উদ্দিন, মাও. আব্দুর রউফ, আহমদ নুর, শাহবাজ মিয়া, আব্দুল্লাহ মুলুক, আবুল হোসেন, আব্দুস ছাত্তার, আবু বকর, ফুল মিয়া, লালুখাই গ্রামের আব্দুল হাই, যুবলীগ নেতা সাজিদুর রহমান সাজিদ, ইউপি সদস্য আরজান আলী সহ প্রমূখ।
অপরদিকে বিকাল সাড়ে ৩টায় উপজেলার পাথারিয়া ইউনিয়নের কুমড়িআইল গ্রামের মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান।
আলোচনা সভায় আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলামের সভাপতিত্বে, জেলা তথ্য ও প্রযুক্তি লীগের সভাপতি শহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান।
সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, আসাদুর রহমান আসাদ, জিএম সাজ্জুদুর রহমান, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ফয়জুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. সফিকুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর আলম, গ্রামের পক্ষে আব্দুর রহমান, আব্দুল গফুর, শিবু দাস, হাজী তালেব আলী, হাজী আব্দুল কাদির সহ প্রমূখ।
এদিকে বিকাল ৩টায় উপজেলার শিমুলবাক ইউনিয়নের শিমুলবাক গ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রুশন আলীর সভাপতিত্বে, যুবক দিলোয়ার হোসেনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান। সভায় স্থানীয়, উপজেলা ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন । ##

সুনামগঞ্জ পৌর শহরের মালিকানাধীন ভূমি ে


আরও পড়ুন

মৌলভীবাজারে ব্রিজের পাশ থেকে নবজাতকের লাশ উদ্ধার

 এইচ এম সামাদ,মৌলভীবাজার: মৌলভীবাজার সদর...

ক্যান্সার আক্রান্ত কুঞ্জ দেব নাথ সুস্থ ভাবে বাঁচতে চায়

 আলমগীর হোসাইন (জৈন্তাপুর):  কুঞ্জ দেব...