তিন পরিবহণ শ্রমিক নেতার মুক্তি চান বিয়ানীবাজারের সর্বস্তরের শ্রমিকরা

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০১৯     আপডেট : ৪ মাস আগে  
  

বিয়ানীবাজারে তিন পরিবহণ শ্রমিকের ওপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন পরিবহণ শ্রমিকরা। শনিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় পৌরশহরের উত্তরবাজারের পঞ্চখণ্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরী সামনে সর্বস্তরের শ্রমিকবৃন্দের ব্যানারে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দুবাগ বাজার মাইক্রোবাস স্ট্যান্ডের সভাপতি রয়েল আহমদ, দক্ষিণবাজার মাইক্রোবাস স্ট্যান্ড কমিটির সভাপতি আব্দুল হাসিব ও উত্তরবাজার মাইক্রোবাস স্ট্যান্ডের সদস্য সাহেদুর রহমান মুন্না।
মানববন্ধনে বিয়ানীবাজার মাইক্রোবাস শ্রমিক উপকমিটির তিন শ্রমিক নেতার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বক্তারা বলেন- তিন পরিবহণ শ্রমিক নেতৃবৃন্দের ওপর মিথ্যা মামলা দায়েরের ঘটনায় আমরা নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে আমাদের তিন শ্রমিক নেতার নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি। বক্তারা আরো বলেন আমরা নৈরাজ্যে নয়, শান্তিতে বিশ্বাসী। পাশাপাশি সিলেট জেলা পরিহণ শ্রমিক নেতৃবৃন্দদেরকে বিয়ানীবাজারের অবস্থা পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় উত্তর ও দক্ষিণবাজার মাইক্রোবাস উপকমিটি, সারপার, বারইগ্রাম, থানা বাজার, দুবাগ বাজার, মাথিউরা ও দাসউরা মাইক্রোবাস স্ট্যান্ডের সর্বস্তরের শ্রমিকবৃন্দ অংশ নেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



গোলাপগঞ্জের সাবেক মেয়র পাপলুসহ ৪ জন কারাগারে

স্বাক্ষর জালিয়াতি ও ভূয়া প্রকল্প...

শিক্ষক মো. সিরাজুল ইসলাম খান এর দাফন সম্পন্ন

প্রিয় সহকর্মী শিক্ষক, শিক্ষার্থী, সুশীল...

নারীরা কি কবর জিয়ারত করতে পারবে?

মন নরম করা, আখেরাতের স্মরণ...