তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সিলেট হানগর বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত : 21 November, 2019     আপডেট : ২ সপ্তাহ আগে  
  

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর বিএনপি। বৃহস্পতিবার বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সিলেট মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ, বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

মাহফিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সহ-সভাপতি সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, আব্দুর রহিম, জিয়াউল হক জিয়া, মুফতি বদরুন নুর সায়েক ও আমির হোসেন,  যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ ও মাহবুব চৌধুরী, প্রচার সম্পাদক শামীম মজুমদার, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, বিএনপি নেতা কয়েস আহমদ সাগর, আমিনুর রহমান খোকন, শেখ কবির আহমদ, মখলিছ খান, দিলোয়ার হোসেন রানা, আলী হায়দার মজনু, রফিকুল ইসলাম, লিমন আহমদ, ময়নুল হক স্বাধীন, সালেহ আহমদ খান, জাবেদুল ইসলাম দিদার, আসাদুল হক আসাদ, যুবদল নেতা আনোয়ার হোসেন মানিক, তুহিন নাগ, নজরুল ইসলাম, তানভীর চৌধুরী, সৈয়দ খিজির হোসেন এনু, ফজলুল হক নয়ন, এনামুল কবির মুন্না, আব্দুল্লাহ শফি সাহেদ, কয়েস আহমদ, রায়হান আহমদ, সাব্বির আহমদ, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, ছাত্রদল নেতা আলমগীর কবির মুন্না, পারভেজ আহমদ ও আব্দুর রহিম প্রমূখ।

আরও পড়ুন