তরুণীসহ দুইজনের লাশ উদ্ধার

প্রকাশিত : ২০ মার্চ, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  

কুলাউড়া ও হবিগঞ্জে তরুনীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৯ মার্চ বৃহস্পতিবার পৃথক সময়ে দুটি লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে ২৫ বছর বয়সের একজন তরুনীও রয়েছেন। তরুণীর বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে। বৃহস্পতিবার রাত ৮টায় বিলেরপার গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা ইয়ামিছ আলীর স্বামী পরিত্যক্তা মেয়ে লিপি বেগম(২৫) দিনের কোন এক সময়ে ঘরের তীরের সাথে দড়ি দিয়ে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করেন। ঘটনার সময় বাড়িতে কোন লোকজন ছিলেন না। সন্ধ্যায় লোকজন বাড়ি ফিরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে লিপির ঝুলন্ত লাশ দেখতে পান।

হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত জানান, সন্ধায় পরিবারের লোকজন মেয়েটির মৃত্যুর খবর জানান। পরে তাৎক্ষণিকভাবে বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবগত করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যা না আত্মহত্যা তদন্ত চলছে।

এদিকে হবিগঞ্জের মাধবপুরে আওয়াল মিয়া (২০) নামে এক টমটম ইজিবাইক চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সুরমা চা বাগানের ২নং সেক্টর কিবরিয়াবাদ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আউয়াল মিয়া উপজেলার নয়াপাড়া ইউনিয়নের বেঙ্গাডোবা গ্রামের মৃত হারিছ মিয়ার ছেলে।

পুলিশ জানায়- বুধবার আওয়াল মিয়া টমটম ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে তার পরিবারের লোকজন মাধবপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে, ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ও চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরও পড়ুন



বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সিকৃবির নতুন কমিটি ঘোষণা

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সিলেট কৃষি...

চেঙ্গেরখাল নদীতে চাঁদাবাজির অভিযোগে আটক ২

জালালাবাদ থানার চেঙ্গেরখাল নদী দিয়ে...