তরুণদের মূল্যায়নে ওয়েছ খসরু এগিয়ে

প্রকাশিত : ০৬ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সময়টা ডিজিটাল, তাই ডিজিটাল বান্ধব মেধাবী নেতৃত্বের চাহিদা এখন সর্বত্র। পরিবর্তন পরিমর্ধন সব এখন এই মাত্রায় সংযুক্ত।

সেই মাত্রার অপরিহার্য শক্তি তারুন্যে। সিলেট জেলা প্রেসক্লাবের ভোটের মাঠে তারুন্যের শক্তি উল্লেখযোগ্য। তারাই পরিবর্তনের কান্ডারী।

ম্যান টু ম্যান, সর্ম্পক ও সময় উপযোগী সেবা বান্ধব প্রেসক্লাব নেতৃত্ব গড়তে তারা বন্ধ পরিকর। তাদের মূল্যায়নে এগিয়ে রয়েছেন শক্তিমান কলম সৈনিক, সাংবাদিক ওয়েছ খসরু।

তার বৃদ্ধিদৃপ্ত নেতৃত্ব প্রশংসা খুড়িয়েছে বিগত সময়। এবার সভাপতি পদে তিনিই প্রার্থী। তারুন্যে দৃপ্ত ভোটারা তার মধ্যেই আগামীর প্রতিযোগীতাপূর্ণ নেতৃত্বের সেবা গ্রহন করতে চাইছে।

তারা প্রেস ক্লাব ও সাংবাদিকদের জীবনমান উন্নয়নে চায় পরিশ্রমি ও মেধাবী মুখ।

যিনি কর্মে বুঝিয়ে দিতে পারবেন, আমি আপনাদের লোক। কারন নেতা পেছনে নয়, সময় এখন সামনে থেকে নেতৃত্ব দ্ওেয়ার। ওয়েছ খসরু এখানেই পারফেক্ট। তার হাতে রয়েছে শক্তিশালী টিভি মিডিয়া ও প্রিন্ট মিডিয়া।

গৌরবময় এ পরিচিতি নেতৃত্বশীল মানুষের অলংকার। এখানেও ওয়েছ খসরু ভোটারদের নিকট বিবেকি বিবেচনায় এগিয়ে। এছাড়া তৃণমুল থেকে তিনি এ পর্যন্ত এসেছেন। তাই মাঠ সাংবাদিকদের মন মেজাজ চাওয়া পাওয়ার স্বপ্ন স্বাধ তার অন্তকরনে আঁকা। চিন্তা চেতনায় অগ্রসতার মানেই নিজে এগিয়ে যাওয়া, সেই সাথে কমিউনিটি।

তাই তাকে নিয়ে বিজয়ের বীজ বুনে চলেছেন তরুন ভোটারা। একই সাথে তারুন্য মনের সিনিয়র ভোটাররা ওয়েছ খসরুকে নিয়ে ইতিবাচক মনে ভাবিত।

আরও পড়ুন



দিরাই বাজারে নাছির চৌধুরীর সমর্থনে মাহবুব চৌধুরীর গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জ-২ আসনের বিএনপির...

গোয়াইনঘাটে কলেজ ছাত্রের রহসজনক মৃত্যু

গোয়াইনঘাট (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতাঃ...

ভয়েস ফর বাংলাদেশের‘ আলোচনা সভা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ভয়েস ফর...