ড. এ কে আব্দুল মোমেনের নৌকার নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন

প্রকাশিত : ১০ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

 সিলেট এক্সপ্রেস ডেস্ক :  সিলেট-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের নির্বাচনী প্রধান কার্যালয় (নগরীর ধোপাদিঘিরপাড়স্থ ইউনাইটেড কমিউনিটি সেন্টারের সামনে) উদ্বোধন হয়েছে। সোমবার দুপুর ১২টায় এ উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলের আগে দলীয় নেতাকর্মী, সমর্থক ও শুভাকাক্সিক্ষদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ড. এ কে আব্দুল মোমেন। সোমবার নির্বাচন অফিস থেকে দলীয় প্রতীক ‘নৌকা’ বরাদ্দ পাওয়ায় তিনি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।
সর্বস্তরের মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়ে ড. মোমেন বলেন, বাংলাদেশ এখন বিশ্বের সম্ভাবনার একটি দেশ। শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রাযাত্রার ভবিষ্যত অটুট রাখার লক্ষ্যে আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এ জন্য দলীয় নেতাকর্মী ও শুভাকাক্সক্ষীদের নিজ নিজ এলাকায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি। এর আগে সকাল সাড়ে ১০টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে দলীয় নেতাদের সঙ্গে নিয়ে ‘নৌকা’ প্রতীক গ্রহণ করেন ড. এ কে আব্দুল মোমেন।
দোয়া মাহফিলে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাবেক সচিব ড. এ কে এ মুবিন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, জাসদ সিলেট জেলা সভাপতি আলহাজ কলমদর আলী, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি আবুল হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, এডভোকেট নিজাম উদ্দিন, বিজিত চৌধুরী, জেলার যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, অধ্যাপক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জেলার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রনজিত সরকার, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের উপ-দফতর সম্পাদক জগলু চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মাহফজুর রহমান, আওয়ামীলীগ নেতা এডভোকেট নূরে আলম সিরাজী, জগদীশ দাস, সিলেট জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহনূর, সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, আলী হোসেন ও মো. হিরাণ মিয়া প্রমুখ। এছাড়া জেলা ও মহানগর আওয়ামীলীগ, অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ড. মোমেনের পরিবারের সদস্য, সমর্থক, শুভাকাক্সক্ষী সর্বস্তরের মানুষ দোয়া মাহফিলে অংশ নেন।

আরও পড়ুন