ডেঙ্গু আক্রান্ত রোগীদের দেখতে মহানগর যুবলীগ সভাপতি মুক্তি

প্রকাশিত : ০২ আগস্ট, ২০১৯     আপডেট : ১ বছর আগে

এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীদের দেখতে গিয়েছেন সিলেট মহানগর যুবলীগের নব নির্বাচিত সভাপতি আলম খান মুক্তি। তিনি শনিবার সন্ধ্যা ৬টায় ওসমানী হাসপাতালের ২৭নং ওয়ার্ডের শিশু, পুরুষ ও মহিলা ডেঙ্গু আক্রান্ত রোগীদের চিকিৎসার খোজ খবর নেন।
এসময় তিনি বলেন, রাষ্ট্রনায়ক সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাহিরে থেকেও আপনাদের খোজ খবর নিচ্ছেন এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এর নির্দেশ ‘ডেঙ্গু আক্রান্ত রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদানের জন্য। পররাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই আমি এখানে ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীদের খোজ খবর নিচ্ছি। পাশাপাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগে চেয়ারম্যান ও যুব সমাজের অহংকার মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীও ডেঙ্গু আক্রান্ত রোগীদের খোজ খবর নিচ্ছেন এবং উনার নির্দেশে ডেঙ্গু রোগের সচেতনতাবৃদ্ধিতে নগরীর ২৭টি ওয়ার্ডে লিফলেট বিতরণ করার জন্য আলম খান মুক্তি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি আরো বলেন, ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে হবে। আমাদের চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখি তাহলে ডেঙ্গুর প্রাদুর্ভাব থেকে আমরা রক্ষা পাবো। ডেঙ্গু প্রতিরোধে সরকার অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করছেন। তিনি সাধারণ নাগরিক উদ্দেশ্যে বলেন, ডেঙ্গু আক্রান্ত রোগের যে কোন সাহায্যে এগিয়ে আসবে মহানগর যুবলীগ।
এসময় তার বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, হাসপাতালের অন্যান্য কর্মকর্তা সহ সিলেট মহানগর যুবলীগের শতাধিক নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন