ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

প্রকাশিত : ১৩ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

‘ডিজিটাল বাংলাদেশ হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা’ প্রতিপাদ্য নিয়ে গতকাল বুধবার সারা দেশের ন্যায় সিলেটেও পালিত হয়েছে ডিজিটাল বাংলাদেশ দিবস। বিভিন্ন সংস্থা দিবসটি উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালন করে।
কর্মসূচির মধ্যে ছিল ডিজিটাল বাংলাদেশ পুরস্কার প্রাপ্তদের সম্মাননা প্রদান, রোবো ওয়ার, পাজল গেম শো প্রদর্শনী, দেশব্যাপী অনলাইন প্লাটফরমে রচনা প্রতিযোগিতা, দেশব্যাপী জেলা উপজেলায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা ও ডিজিটাল বাংলাদেশ সম্পর্কিত আলোচনা সভা।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ দিবসটি উপলক্ষে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে।
ওসমানীনগর ঃ ওসমানীনগর (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা জানান, ওসমানীনগরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে সিলেট-ঢাকা মহাসড়কে র‌্যালী শেষে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও ছাত্র-ছাত্রীদের মধ্যে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সুমন চন্দ্র দাশ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব আহমদ, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহিমা খানম, দারিদ্র বিমোচন কর্মকর্তা শাহ সুলতান, উপজেলা যুবলীগ সভাপতি আনা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক চঞ্চল পাল প্রমুখ।

আরও পড়ুন



জগন্নাথদেবের স্নানযাত্রা আজ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ইসকন সিলেট...

ঢাকা-সিলেট মহাসড়কে প্রাণ গেল ১৪ জনের

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায়...