টাওয়ার হ্যামলেটসে কনজারভেটিভ পার্টির মনোনয়ন পেলেন গোলাপগঞ্জ ডাঃ আনোয়ারা আলী

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি, ২০১৮     আপডেট : ২ বছর আগে

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ২০১৮ সালের এক্সিকিউটিভ মেয়র পদে ক্ষমতাসীন কনজারভেটিব্ক পার্টি থেকে মনোনয়ন পেলেন ডাক্তার আনোয়ারা আলী।

রাজনীতিবিদ আনোয়ারা আলী পেশায় একজন চিকিৎসক।  কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য সম্প্রতি  বৃটেনের রানীর কাছ থেকে পেয়েছেন সম্মাননা খেতাব এমবিই ।

২০ ফেব্রুয়ারী মঙ্গলবার ডাঃ  আনোয়ারা আলী টাওয়ার হ্যামলেটস  মেয়র পদে কনজারভেটিব পার্টির মনোনয়ন লাভ করেন। ডাক্তার আনোয়ারা আলী চ্যানেল আই ইউরোপের এমডি রেজা আহমদ ফয়সল চৌধুরী শোয়েবের সহধর্মিনী । তিনি এক পূত্র সন্তানের জনক।

উল্লেখ্য ডাক্তার আনোয়ারার পিতৃভূমি সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামে।

এদিকে ডাঃ আনোয়ারা আলী লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ২০১৮ সালের  মেয়র পদে কনজারভেটিব পার্টি মনোনয়ন পাওয়ায় তাঁর ফেসবুকের এক স্টাটাসে লিখেছেন, আজ রাতে আমাকে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাচনে মেয়র পদে কনজারভেটিব পার্টি মনোনয়ন পাওয়ায় আমি খুবই পুলকিত ও আনন্দিত। কাউন্সিলর গোল্ড এবং উড তাঁরাও খুব ভালো প্রার্থী ও দলের সক্রিয় নেতা। তাদের সাথে কাজ করে আমরা সামনে এগিয়ে যেতে চাই। দীর্ঘ সময় ধরে লেবার টাওয়ার হ্যামলেটসের বাসিন্দাদের জন্য ক্ষমতায়নে রয়েছে।  বর্তমান মেয়র ও তাঁর পূর্বসুরী একটি সম্প্রদায়ের বিরুদ্ধে আরেকটিকে লেলিয়ে বিচ্ছেদ এবং শাসন করে যাচ্ছে। এখন সময় এসেছে পরিবর্তনের,  একটি সংরক্ষণশীল মেয়র সঙ্গে একটি রক্ষনশীল কাউন্সিল।

আরও পড়ুন