জেলা যুবলীগের নেতৃত্বে দুই শামীম

প্রকাশিত : ৩০ জুলাই, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট জেলা যুবলীগের সম্মেলন পরবর্তী কাউন্সিল অধিবেশনে প্রত্যক্ষ ভোটে ভিপি শামীম সভাপতি ও শামীম আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার বিকেল পাঁচটায় কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামে কাউন্সিল শুরু হলে নিজেদের পছন্দের প্রার্থীকে কাউন্সিলররা ভোট প্রদান করেন। ভোট গণনা শেষে রাত পৌনে ৯টায় ফলাফল ঘোষণা করা হয়।
ফলাফল ঘোষণা শেষে কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক কাজি আনিসুর রহমান গণমাধ্যমকে জানান, ভিপি শামীম আহমদ ১১৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম উদ্দিন ৮৬ ভোট এবং এডভোকেট আলমগীর পেয়েছেন ৭৩ ভোট।
অপরদিকে, শামীম আহমদ ১০৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর আলম ৭১ ভোট পেয়েছেন। এডভোকেট আফসর আহমদ ৬৭ ও জাহিদ সরওয়ার সবুজ পেয়েছেন ৩৩ ভোট।
কাউন্সিল অধিবেশনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো: হারুনুর রশীদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আ’লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।
এদিকে কাউন্সিল অধিবেশনের শুরুতে সমঝোতার মাধ্যমে সভাপতি ও সম্পাদক পদে ৫ প্রার্থী নির্বাচন থেকে সড়ে দাঁড়ান। পরে সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করেন।
এর আগে গতকাল সোমবার সকাল ১১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত রেজিস্ট্রি মাঠে সম্মেলনের উদ্বোধন করা হয়।

আরও পড়ুন



আমাকে মাঠছাড়া করার চেষ্টা চলছে -ফয়সল চৌধুরী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬...

নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল শামীম আহসানের বিদায়ী সংবর্ধনা

সিলেট এক্সপ্রেস ডেস্ক:   প্রবাসীদের আন্তরিক...

আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আমরা মুক্তিযোদ্ধার...