জেলা প্রশাসক বরাবরে গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরামের স্মারকলিপি প্রদান

প্রকাশিত : ১৫ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে

ব্যবসায়ী সমাজের কল্যাণে নিবেদিত সংগঠন গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরামের উদ্যোগে পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রন, খাদ্যে ভেজাল মিশ্রণ প্রতিরোধ, সুষ্ঠু সামাজিক পরিবেশ বহাল রাখার দাবীতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। বুধবার জেলা প্রশাসকের কার্য়ালয়ে গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরামের সভাপতি মো: আজিজুর রহমান সুন্দরের নেতৃত্বে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ফোরামের সাধারণ সম্পাদক শহীদ আহমদ চৌধুরী সাজু, সহ-সাধারণ সম্পাদক মো. আহছানুর রাকীব পিপলু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক মো. আব্দুল জব্বার শাহী, প্রচার সম্পাদক মো. মাহবুব ইকবাল মুন্না, সদস্য মোহাম্মদ এহছানুল হক তাহের, ইঞ্জিনিয়ার সায়ীদ আহমদ।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়- পবিত্র রমজান মাসকে লক্ষ করে অতীতের মতো এবারো দ্রব্যমল্যের উর্ধ্বগতি বাজারে বিরাজমান এবং সাথে রয়েছে কেমিক্যাল ও ভেজাল মিশ্রিত নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ফলমূল ও শাকসবজি। এমতাবস্থায়, নাগরিক জীব আজ কঠিন স্বাস্থ্যসমস্যায় জর্জরিত। স্বল্প আয়ের নাগরিকদের জন্য অসহনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি এক নির্মম বিড়ম্বনা। তাই এ থেকে পরিত্রাণের লক্ষ্যে আমরা নগরবাসী জেলা প্রশাসন তথা আপনার সুদৃষ্টি কামনা করছি।
ফোরাম নেতৃবৃন্দ জেলা প্রশাসককে অবহিত বলেন, ইতিমধ্যে আমরা গণতান্ত্রিক ব্যবসায়ী ফোরাম ও স্ব উদ্যোগে ব্যাবসায়ীদের সাথে যোগাযোগের মাধ্যমে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও খাদ্যে ভেজাল মুক্ত রাখার আহ্বান জানিয়েছি। ফোরাম নেতৃবৃন্দ জেলা প্রশাসকের প্রতি আহ্বান জানান, পবিত্র রমজান মাসে সিলেট মহানগরীর নাগরিকদের জন্য দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও খাদ্যে ভেজাল মুক্ত রাখার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে কার্যক্রম অব্যাহত রাখলে নাগরিকদের জীবনে তিনি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবেন।

আরও পড়ুন