জেলা পরিষদের উদ্যোগে ফ্রি সেলাই প্রশিক্ষণের সনদপত্র ও মেশিন বিতরণ সম্পন্ন

প্রকাশিত : 09 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

দারিদ্র্য নিরসন, নারী উন্নয়ন, আত্মকর্মসংস্থান, জীবনমান উন্নয়ন ও সচেতনতা বৃদ্ধি সংক্রান্ত প্রশিক্ষণ কার্যক্রমের আওতায় জেলা পরিষদের উদ্যোগে ফ্রি সেলাই প্রশিক্ষণের-সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান শনিবার সকালে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো: লুৎফুর রহমানের সভাপতিত্বে ও জেলা পরিষদের সাঁটলিপিকার এ.কে.এম. কামরুজ্জামান মাসুমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ, বিশেষ অতিথির বক্তব্য রাখেস সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল কালাম।
সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন সুষমা সুলতানা রুহি, মোহাম্মদ শাহানুর, আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা, মোহাম্মদ শামীম আহমদ, প্রধান অতিথিকে শুভেচ্ছা স্মারক তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ফুল দিয়ে বরণ করেন জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, সুষমা সুলতানা রুহি, পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহ আলম ও গীতা পাঠ করেন প্রশিক্ষণার্থী পদ্মা সিনহা প্রমুখ।

আরও পড়ুন



ছাতক ইসলামপুর উচ্চ বিদ্যালয়ে শিশুতোষ বই বিতরণ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ছাতক-দোয়ারা ছাত্র...

কেমুসাস তরুণ সাহিত্য পুরস্কারের জন্য লেখা আহবান

সিলেট এক্সপ্রেস ডেস্ক:   কেন্দ্রীয় মুসলিম...

সিসিক নির্বাচন কে কোন প্রতীক পেলেন-

কাউসার চৌধুরী:- উৎসবমুখর পরিবেশের মধ্য...

প্যানেল মেয়র রোকসানা বেগম শাহনাজকে সংবর্ধনা

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেটের...