জালিয়াতি করে মেধাতলিকায় ৩৫৩তম স্থান !

প্রকাশিত : ১২ নভেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষা না দিয়েই মেধাতালিকায় স্থান পাওয়া এক শিক্ষার্থীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

রোববার ‘বি’ ইউনিটের মেধাতালিকায় থাকা শিক্ষার্থীদের ভর্তির সাক্ষাৎকারের দিন রাসিক মারজান নামের ওই শিক্ষার্থী এইচএসসি পরীক্ষার নকল সনদ নিয়ে ভর্তি হতে এলে তাকে আটক করা হয়।

অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ জানান, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ না করে ‘বি’ ইউনিটে মেধাতালিকায় ৩৫৩তম হওয়া রাসিক মারজান নামের ওই শিক্ষার্থী এইচএসসির নকল সনদ নিয়ে ভর্তি হতে আসেন। এ সময় ভর্তি কমিটির সদস্যদের ক্রমাগত জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রাসিক জালিয়াতির কথা স্বীকার করেন।

এ সময় রাসিক জানান, পরিবারের সদস্যদের মাধ্যমে তিন লাখ টাকা দিয়ে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মাধ্যমে জালিয়াতি করে মেধাতলিকায় স্থান পান তিনি।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. হারুনুর রশীদ বলেন, ‘পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে রাসিকের নামে মামলা আছে। সাইবার ক্রাইম ইউনিটের সদস্যদের হাতে তাকে তুলে দেয়া হবে।’ জাগো নিউজ

পরবর্তী খবর পড়ুন : একজন যুবতীর কথা...

আরও পড়ুন



দালাল চক্রের ৪ সদস্য আটক

সিলেট এক্সপ্রেস ডেস্ক: হবিগঞ্জ আধুনিক...

সিলেট-২ আসন আওয়ামীলীগকে ছাড় দিতে নারাজ জাতীয় পার্টি

এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ (সিলেট)...