জাফলং চা বাগানে আকিজ গ্রুপের গাড়ি ডাকাতির ঘটনায় পাঁচ ডাকাত গ্রেফতার

প্রকাশিত : ০৯ এপ্রিল, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  

জাফলং চা-বাগানে আকিজ গ্রুপের গাড়ি ডাকাতি, নগদ টাকা লুট, ডাকাতের হামলায় দুইজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে এঘটনা ঘটে। এদিকে ঘটনার পর তাৎক্ষনিক ভাবে গোয়াইনঘাটে থানা পুলিশের বিশেষ অভিযানে পাঁচ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোররাতে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে উপজেলার রাউতগ্রাম ও হাতিরপাড়া এলাকার ইব্রাহীম আলীর ছেলে আনোয়ার হোসেন (২৫), বশির উদ্দিনের ছেলে আফজল হোসেন (২৭), ফযেজ উদ্দিনের ছেলে সোহেল মিয়া (২৬), হেলাল উদ্দিনের ছেলে রাহিম মিয়া (২২) ও ইসরাফিলের ছেলে শাহীন মিয়া(২৩)।জা

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার আকিজ ফুড কোম্পানীর পরিবেশক হিসাবে জাফলং বাজারের দুজন ব্যবসায়ী গাড়ীতে করে বিভিন্ন বাজারে পণ্য সামগ্রী দোকানে দোকানে সরবরাহ করে বিক্রিত পণ্যের টাকা সংগ্রহ করে ফিরছিলেন। ফেরার পথে জাফলং চা বাগান (লাল গাং) এলাকায় ৫/৬ জনের ডাকাত দল ছুরি দিয়ে ব্যবসায়ীদের আহত করে তাদের সাথে নগদ লক্ষাধিক টাকা লুট করে পালিয়ে যায়। পরে থানা পুলিশের এসআই যীশু দত্ত, আবুল হোসেন, মতিউর রহমান, মাসুম, এএসআই রুহুল আমিন, রাজিব, সালাহউদ্দিন, মশিউরসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে ওই ব্যবসায়ীর টাকা উদ্ধার করা হয়।

থানার ওসি মো. আব্দুল আহাদ ৫ ডাকাত গ্রেফতারের বিষয়ে বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে গোয়াইনঘাটে সাড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ওই ড্রাইভারই ছিলো ডাকাত দলের অন্যতম সহযোগী। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন



সিলেট জেলা বিএনপির কার্যনির্বাহী পরিষদের সভা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের...

সোনারপাড়ায় পানির জন্য হাহাকার, মিলছে না প্রতিকার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নগরীর...

সাবেক মেয়র কামরানের বাসায় খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান আফসর আহমদ

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির...