জাতীয় যুব দিবস সফলে সিলেট বিভাগ যুব ফোরামের প্রস্তুতি সভা সম্পন্ন

প্রকাশিত : 19 October, 2019     আপডেট : ২ মাস আগে  
  

দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ১লা নভেম্বর জাতীয় যুব দিবস সফলে সিলেট বিভাগ যুব ফোরামের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এই আলোচনা সভা হয়।
সিলেট বিভাগ যুব ফোরামের সভাপতি ও সিলেট বিভাগের শ্রেষ্ট যুব সংগঠক পদকপ্রাপ্ত মো. সাদিকুর রহমানের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান রুমনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহ সভাপতি আব্দুর রহমান লিমন, ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, তাকবির আহমদ চৌধুরী, ইমন আহমদ পাপ্পু, শামীম আহমদ, ঝলক রায়, মো. দেলোয়ার হোসেন তাপাদার দিপু, সাংগঠনিক সম্পাদক মো. বদরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম, শুভ দেব, আব্দুর রহিম শামীম, আলাজুর রহমান, মো. মামুনুর রহমান, অর্থ সম্পাদক মিজানুর রহমান মিজান, প্রচার সম্পাদক রমিজ উদ্দিন আহমদ আদনান, ধর্ম সম্পাদক হাফিজ ক্বারী ফখরুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সেনাম, সহ দপ্তর সম্পাদক ফয়সল আহমদ বাবর, সহ যুব ও ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসাইন আরহান, সহ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রেদওয়ান হোসেন মুন্না, সদস্য রাজ রায় বর্মন, সৈয়দ রাশেদ আহমদ, উজ্জ্বল আহমদ, নিয়াজ কুদ্দুস খান, পাপলু দে প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ- আগামী ১লা নভেম্বর জাতীয় যুব দিবসে বর্ণাঢ্য যুব র‌্যালী, আলোচনা সভা ও যুবদের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় সিলেট বিভাগের সফল যুব সংগঠক ও যুব আত্মকর্মীদের সফলতার জন্য সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করার সিদ্ধান্ত নেন এবং ১লা নভেম্বর জাতীয় যুব দিবস পালনে সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের সকল কর্মসূচীতে অংশগ্রহণ করে সফল করার জন্য সবাইকে আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



সিলেটে নয়া ডিসি নিয়োগ

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এম কাজী...

সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ডালিম বহিস্কার

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা...