জননী ফাউন্ডেশনের এক সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক:

“জননী সাহিত্য সংসদ” এর আয়োজনে পাহাড় টিলা আর সবুজের স্পর্শে সিলেটের লাক্কাতুড়া “টি স্টেটে” জননী ফাউন্ডেশনের এক মনোমুগ্ধকর সাহিত্য আড্ডা ও সাংস্কৃতিক গতকাল শনিবার অনুষ্ঠিত হয়। প্রকৃতির রূপ বৈচিত্র্যে ভরপুর সবুজের লীলাভূমি লাক্কাতুড়া “টি স্টেটে” অনুষ্ঠিত সাহিত্য আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জননী ফাউন্ডেশন এর সভাপতি কবি মোশাররফ হোসেন সুজাত। জননী সাহিত্য সংসদের পরিচালক (সেক্রেটারি) গল্পকার ও অভিনেতা মিনহাজ ফয়সাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জননী ফাউন্ডেশন এর সদস্য এডভোকেট জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম সুমন, সহসাংগঠনিক সম্পাদক এডভোকেট মোস্তাফিজ তৈমুর, ফাউন্ডেশনের সদস্য ও জননী সাহিত্য সংসদের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজ সৈয়দ, জননী ফাউন্ডেশনের কার্যকরী সদস্য মোঃ রিয়াজ উদ্দিন, সদস্য হেলেনা আক্তার, এডভোকেট ডলি আক্তার, রহিমা মজুমদার লাইলী, সৈয়দা হোসনুন নাহার শিপা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন মোশাররফ হোসেন সুজাত, মিনহাজ ফয়সাল, হেলেনা আক্তার, সৈয়দা হোসনুন নাহার, রিয়াজ উদ্দিন, তাসমিয়া রহমান, ইফফাত জাহান, নাছিমা বেগম অপা, শারমিন আক্তার, জুলি আক্তার ও তানজিন রহমান।

গান পরিবেশন করেন নাজমুল ইসলাম সুমন, মোঃ রিয়াজ উদ্দিন, ইফফাত জাহান, নাসিমা বেগম অপা।
অনুষ্ঠানে অভিনয়ে অংশ নেন এডভোকেট জাবেদ হোসেন ও মোস্তাফিজ তৈমুর।

অনুষ্ঠানে উপস্থিত বিজয়ীদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন ইফফাত জাহান, দ্বিতীয় স্থান অধিকার করেন নাছিমা বেগম অপা, তৃতীয় স্থান অধিকার করেন সৈয়দা হোসনুন নাহার।

পরে সংক্ষিপ্ত আপ্যায়নের মধ্য দিয়ে ও একটি মনোমুগ্ধকর অনুষ্ঠান উপহার দেয়ার জন্যে সবাইকে মুবারকবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ফাউন্ডেশন এর সভাপতি কবি মোশাররফ হোসেন সুজাত।

আরও পড়ুন