জকিগঞ্জে ট্রলির নিচে মোটরসাইকেল, ২জননিহত

প্রকাশিত : ১৬ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৪ মাস আগে  
  

সিলেটের জকিগঞ্জে ট্রলির নিচে চাপা পড়ে ২জন নিহত হয়েছেন। সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের ভরন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কানাইঘাট উপজেলার দিঘিরপার ইউনিয়নের শাহপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে রাসেল আহমদ (২৭) এবং জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের মাতারগ্রামের হারিছ উদ্দিনের মেয়ে শাবনুর বেগম (১৯)। রাসেল ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সহসভাপতি ছিলেন। অন্যদিকে শাবনুর সিলেট পলিটেকনিক ইন্সিটিউটের ৩য় বর্ষের ছাত্রী ছিলেন। তার পরিবারে বর্তমানে উপজেলার আটগ্রাম গুচ্ছগ্রামে পরিবারের সাথে বসবাস করছে। তবে শাবনুর পড়াশোনার জন্য সিলেট শহরে একটি ছাত্রী হোস্টেলে থাকতেন।

জানা গেছে, জকিগঞ্জ থেকে মোটরসাইকেলে ভরন এলাকা দিয়ে কোথাও যাচ্ছিলেন রাসেল ও শাবনুর। পথিমধ্যে জকিগঞ্জ-সিলেট সড়কে ভরন এলাকায় একটি ইটবাহী ট্রলি হঠাৎ করে পার্শ্বস্থ একটি সরু সড়কে ঢুকছিল। ওই সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেলটি বিভ্রান্ত হয়ে পড়লে ট্রলির সাথে সংঘর্ষ ঘটে। ট্রলির একটি চাকার নিচে চলে যায় মোটরসাইকেলটি। এ সময় রাসেল ও শাবনুর গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন



সিলেট-৪: লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ী ইমরান আহমদ

সিলেট-৪ আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী...

কোম্পানীগঞ্জ থানার ওসির প্রত্যাহার দাবি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কোম্পানীগঞ্জ থানার...

এফবিসিসিআই পরিচালক খন্দকার সিপারের মতবিনিময়

দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার...