ছেলেকে হত্যার অভিযোগে পিতা গ্রেফতার

প্রকাশিত : ২১ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেটের জৈন্তাপুর ফিশারি থেকে উদ্ধার হওয়া ১১ মাস বয়সী মৃত শিশু মো. মুরসালিনের বাবা দেলোয়ার হোসেনকে লক্ষ্মীপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। ছেলেকে হত্যার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

জৈন্তাপুর মডেল থানার উপ-পরিদর্শক মো. আজিজুর রহমানের নেতৃত্বে একটি দল গ্রামের বাড়ি থেকে শনিবার (২০ এপ্রিল) রাতে তাকে গ্রেফতার করে। জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মঈনুল জাকির বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে পুলিশ লাশটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠায়। অজ্ঞাতনামা এই শিশুর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে মুরসালিনের মা নিশ্চিত হন লাশটি তার সন্তানের। এরপর স্বামী দিলোয়ার হোসেনের বিরুদ্ধে জৈন্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে পুলিশ লক্ষ্মীপুর জেলায় তার গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে দিলোয়ার হোসেনকে আটক করে।

ওসি জানান, দিলোয়ার হোসেনকে সিলেটে নিয়ে আসা হয়েছে। আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

জানা যায়, সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান থানার খাদিমনগর রুস্তুমপুর নাদিয়া ভিলার বাসিন্দা ছিলেন মো. দিলোয়ার হোসেন। কাজ করতেন সিলেট ফুলকালি লিমিটেডের কারিগরের সহকারী হিসেবে। স্ত্রীর সঙ্গে কলহের জের ধরে নিজ শিশু পুত্র মো. মুরসালিনকে হত্যা করে সিলেট-তামাবিল সড়কের পাখিটিখি নামক স্থানে একটি ফিশারিতে লাশ ফেলে যায়। বার্তা24

আরও পড়ুন

শেখ হাসিনার ৩৮তম সিলেট শুভাগমন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ...

আমাদের পুলিশ বাহিনী

মোহাম্মদ আব্দুল হক: বাংলাদেশের সরকারি...