ছাত্রলীগ নেতা সারওয়ার গ্রেফতার

Alternative Text
,
প্রকাশিত : ১৪ মে, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত, চিকিৎসক, নিরাপত্তাপ্রহরী ও লিফটম্যান লাঞ্চনার ঘটনায় ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরীককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ দুপুর সাড়ে বারোটার কিছুর পর নগরীর কোর্ট পয়েন্ট এলাকা খেকে তাকে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ডিসি উত্তর আজবাহার আলী শেখ,পিপিএম।

এর আগে তাকে গ্রেফতার করার দাবিতে গতকাল আন্দোলনের নতুন কর্মসূচিও ঘোষণা করেছিললো চিকিৎসরা। সোমবার নগরীর মিরবক্সটুলাস্থ উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করন ডা. ইফাত আরা চৌধুরী।

তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসী সারোয়ার হোসেন চৌধুরীর বিরুদ্ধে মামলাগ্রহন ও গ্রেফতারের দাবীতে সিলেটের সকল মেডিকেলের ইন্টার্ণ ডাক্তারদের কর্মবিরতি শুরুর আহ্বান জানান।

তিনি জানান, উইমেন্স মেডিকেল কলেজের ইন্টার্ন ডাক্তাররা ঘটনার পর থেকে কর্মবিরতিতে রয়েছেন। এছাড়া তারা উইমেন্সের সব ডাক্তারকে সোমবার দুপুর আড়াইট থেকে কর্মবিরতিতে যোগ দেওয়ার আহ্বান জানান। মঙ্গলবার (১৪ মে) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত সিলেট বিভাগের সব মেডিকেলের সব ডাক্তারদের কর্মবিরতি, একই দিনে সিলেট বিভাগের সব বিশেষজ্ঞ ডাক্তারকে বিকাল ৪টা-৬টা পর্যন্ত প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখা, সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশে যোগদান, বিএমএ সভাপতি ও সম্পাদক, সিভিল সার্জন, ডেপুটি ডিরেক্টর (স্বাস্থ্য), বিভাগীয় পুলিশ কমিশনার ও জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি প্রদানের কর্মসূচিও গ্রহন করা হয়েছে।


আরও পড়ুন

সিলেটে আসা ২৮ যুক্তরাজ্য প্রবাসী করোনায় আক্রান্ত!

 সিলেট এক্সপ্রেস যুক্তরাজ্য থেকে দেশে...

ভোটের মাঠে মরণ কামড়

 সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট)...

সিসিকের বর্ধিত এলাকায় ট্রেড লাইসেন্স প্রদান শুরু

   চাহিদা বিবেচনায় বর্ধিত এলাকা...