ছাত্রদলের ঝাড়ু– মিছিল

প্রকাশিত : ১৪ জুন, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তির আন্দোলনকে নস্যাৎ করতে রাজপথের আন্দোলন সংগ্রামের অগ্র সৈনিক, ত্যাগী ও নির্যাতিতদের বাদ দিয়ে অছাত্র, বিবাহিত, অযোগ্য, নিষ্ক্রিয় ও সুবিধাভোগীদের দিয়ে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি করা হয়েছে বলে অভিযোগ বঞ্চিত নেতাকর্মীদের।
বৃহস্পতিবার ১৪জুন নব গঠিত কমিটির বিরুদ্ধে ঝাড়– মিছিল ও কালো টাকার মালিক খন্দকার মুক্তাদিরের কুশপুত্তালিকা দাহন করেন বিদ্রোহী নেতৃবৃন্দ। ঝাড়– মিছিলটি নগরীর মিরাবাজার থেকে শুরু হয়ে বন্দরবাজার গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ও এম.সি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক বদরুল আজাদ রানার সভাপতিত্বে ও সিলেট ল’ কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আবু ইয়ামিন চৌধুরী ও ছাত্রনেতা আবুল হোসেনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল খালিক মিল্টন।
সমাবেশে বক্তারা বলেন, অবৈধ আওয়ামী বাকশালীদের নীল নকশা বাস্তবায়নের পায়তারা হিসেবে সিলেট ছাত্রদলকে ধ্বংশের লক্ষ্যে খন্দকার মুক্তাদির কালোটাকার বিনিময়ে অছাত্র, অযোগ্য চাকুরিজীবী, ব্যবসায়ী, চিহ্নিত ছিনতাইকারী ও বিবাহীত, ২/৩ সন্তানের বাবাদের কমিটিতে স্থান দিয়ে সিলেট ছাত্রদলের অতীত ইতিহাস ঐতিহ্যকে হুমকির মুখে ফেলে দিয়েছেন। বক্তারা বলেন, অবিলম্বে এই কালো টাকার বিনিময়ে গঠিত কমিটি বাতিল করে গণতন্ত্র পুণরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে রাজপথে লড়াকু সৈনিক, যোগ্য ও ত্যাগী ছাত্রনেতাদের দিয়ে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল কমিটি গঠনের জন্য আগামীর রাষ্ট্রনায়ক, দেশনায়ক, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হস্তক্ষেপ কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা বিল্লাল আহমদ খান, পারভেজ আহমদ, একরাম হোসেন পোলক, ইন্তেজার আলী, সমর আলী, রুনু আহমদ, ইফতেখার আহমদ সোহেল, মিসবাহুল আম্বিয়া, আমিনুর রহমান, আহমেদ আল আমিন, রাসেল আহমদ, এস এ রিপন, সামাদুর রহমান অপু, লিজু আহমদ, আহমেদ পাপলু, রনি আহমদ, শাহজাহান চৌধুরী, তানভীর আহমদ খান, নাদির হোসেন রিয়াদ, ফজলে রাব্বী রিমন, শুভন শাহজাহান আবিদ, কাজী মিজানুর রহমান তুহিন, সেলিম আহমদ সাগর, শিহাব আহমদ, সুজন মাহমুদ, হাসান রাজা, মাহমুদুর হাসান, মান্না হোসাইন, ফাহিম আহমদ, শাওন আহমদ, ওয়াহিদ অভি, আহসান হিমু, মিনহাজ উদ্দিন সিরাজ, আহমেদ মুমিন, দেলোয়ার হোসেন চৌধুরী, খুর্শেদ আলম, জুবের আহমদ, রনি মল্লিক, আলাউদ্দিন আল আশরাফ, ফাহিম আহমদ, রহান রশীদ নাবিল প্রমুখ।

 

আরও পড়ুন



হারানময় দিনগুলো

জাবেদ আহমদ: দুপুর ১২টা। মোবাইল...

নগরে সেভ সিলেটের ইফতার বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন সেভ সিলেটের পক্ষ...

তাপস ও আতিকের সমর্থনে মাদ্রিদে সভা

কবির আল মাহমুদ, স্পেন :...

বিশ্বম্ভরপুর স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন, স্বাস্থ্যকর্মীসহ আক্রান্ত ৩

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের...