ছাতক ইসলামপুর উচ্চ বিদ্যালয়ে শিশুতোষ বই বিতরণ

প্রকাশিত : ০১ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ছাতক-দোয়ারা ছাত্র পরিষদ, সিলেট’ এর উদ্যোগে ছাতক উপজেলাস্থ ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিশুতোষ বই বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন ক্লাসের ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে লটারির মাধ্যমে এসব বই বিতরণ করা হয়।

‘ছাতক-দোয়ারা ছাত্র পরিষদ, সিলেট’ এর সভাপতি রবিউল আলম রাজ্জাকের সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর রিয়াদের পরিচালনায় এ বই বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলার তরুণ সমাজসেবক ও ছাত্রনেতা মাহমুদুল করিম নেওয়াজ। প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল করিম নেওয়াজ বলেন, পাঠ্যবইয়ের পাশাপাশি অন্যান্য ভাল বই পড়া প্রয়োজন, এতে লেখাপড়ার কোন ক্ষতি হয় না, বরং লোপড়ার প্রতি আগ্রহ আর বাড়ে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল গনি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক লুৎফুর রহমান জাবেদ সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। এসময় আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সুনামগঞ্জ জেলার যুগ্ম আহবায়ক হৃদয় মাহমুদ,উপজেলার সাবেক সাধারন সম্পাদক শামীম আহমদ, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক লিমন মির্জা, পৌর সভাপতি আমজাদ হোসেন পাবেল, বাংলাদেশ জাতীয় যুব সংসদ এর তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী নাজিম উদ্দিন পলাশ, শিপন রাজ, ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন রুয়েল, শাহাদ জামান সহ প্রমূখ।

অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে সিলেট অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, গল্পকার সেলিম আঊয়াল, অধ্যাপক ও কাব্য সমালোচক বাছিত ইবনে হাবিব, রোটারিয়ান আব্দুল হাদি তুহিন, তরুণ লেখক আসিফ আযহার প্রমুখকে তাদের বিশেষ সহযোগিতার জন্য ধন্যবাদ জানানো হয়।

আরও পড়ুন

আমিরাতে মহসিন আলী স্মৃতি পরিষদ সংবর্ধনা দিলো মানিক এমপিকে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সাবেক সমাজকল্যাণ...

সিলেটে বাম জোটের জনসভা

ফ্যাসিবাদী দুঃশাসন ও সীমাহীন লুটপাটের...

লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের দুই ছাত্রের কৃতিত্ব

সিলেট এক্সপ্রেস ডেস্ক: লিডিং ইউনিভার্সিটির...