ছাতকে বন্যার্তদের মাঝে সিলেটস্থ দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের ত্রাণ বিতরণ

প্রকাশিত : ২০ জুলাই, ২০১৯     আপডেট : ৯ মাস আগে  
  

সিলেটস্থ দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের পক্ষ থেকে ছাতকে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২০ জুলাই) দিনব্যাপী গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউনিয়নের পীরপুর, মল্লিকপুর, খাগামুড়া, দোলার বাজার ইউনিয়নের মুক্তারপুর, রামপুর, লক্ষীপাশা, পালপুর, বারগোপী, জটি, কল্যাণপুর সহ খুরমা, মহব্বতপুর, মানিকগঞ্জ বাজার এলাকায় ৩০০ পরিবারের মধ্যে ত্রান বিতরণ করা হয়।
ত্রানের মধ্যে রয়েছে- চাল, ডাল, শুকনো খাবার (চিড়া, মুড়ি, গুর), দিয়াশলাই, পানি বিশুদ্ধকরণ টেবলেট, খাবার স্যালাইন সহ ঔষধ সামগ্রী।
এসময় উপস্থিত ছিলেন পরিষদের সভাপতি টি.এম রায়হান, সহ-সভাপতি প্রাঙ্গন দত্ত পুলক, রুহেল আহমদ, মিফতাহ উদ্দিন ও নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক ছায়াদ আকাশ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কাওছার আহমদ ও সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. লোকমান আলী, কাশেম উদ্দিন সাজু ও ইমরান খান রাজু, দপ্তর সম্পাদক আব্দুল আমিন, উপ-দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ, অর্থ সম্পাদক আবুল হাসান, সহ অর্থ সম্পাদক সদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রুহেল আহমদ, গণ-যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আহমেদ রাজু, সমাজসেবা বিষয়ক সম্পাদক রুমেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক সুজাত আহমদ, সাহিত্য বিষয়ক সম্পাদক নাজমুল করিম নাঈম, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক আকাশ আহমদ, সদস্য রুবেল আহমদ, আহসান হাবিব প্রমুখ।
এছাড়াও এলাকার সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন