ছাতকে কোরআন বিতরণ ও ইফতার মাহফিল সম্পন্ন

,
প্রকাশিত : ০১ জুন, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: চরমহল্লা যুব কল্যাণ সংস্থার উদ্যোগে গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। ৩১ মে শুক্রবার সুনামগঞ্জ ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ অনুষ্ঠান হয়।
হযরত মাওলানা খলিল আহমদের সভাপতিত্বে ও চরমহল্লা যুব কল্যাণ সংস্থার সভাপতি আলহাজ্ব মুখতার আহমেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, হযরত মাওলানা শায়েখ আব্দুস সুবহান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কোরআন নাযিলের মাসে পবিত্র কোরআন বিতরণ অত্যন্ত একটি মহতি উদ্যোগ। সমাজের বিত্তশালীদেরও এ ধরনের কার্যক্রমে এগিয়ে আসা প্রয়োজন। পরিশেষে তিনি এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল করিম, মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা জসিম উদ্দিন, সেরা কন্টেন নির্মাতা শিক্ষক ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার শিক্ষা সম্পাদক কবিরুল ইসলাম, সংগঠক আলমগীর রিয়াদ, চরমহল্লা ইউপি স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, বাংলাদেশ জাতীয় যুব সংসদের তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাজী নাজিম উদ্দিন পলাশ, ওমর আলী, সোহেল আহমদ, সালাম তালুকদার, নুর উদ্দিন সহ চরমহল্লা ইউনিয়নের সুশীল সমাজ, নানা শ্রেণি পেশার নাগরিকবৃন্দও উপস্থিত ছিলেন।

 


আরও পড়ুন

তুমি চাইলে

 শাহ সরোয়ার আলী : তুমি...

শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

 সিলেটএক্সপ্রেস সিলেটের বেশ কিছু এলাকায়...

আজকের শিশুরাই একদিন দেশের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করবে : এমপি হাবিব

 নান্দনিক সিলেট এর স্বপ্নদ্রষ্ট্রা, তারুণ্যের...