চৌহাট্টা মাইক্রোবাস চালকের জানাযা সম্পন্ন

প্রকাশিত : ২৯ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

তাসলিমা খানম বীথি: নগরীর চৌহাট্টা স্ট্যান্ডের মাইক্রোবাস চালক মোশাররফ হোসেনের জানাযা সম্পন্ন। গতকাল সোমবার (২৮.৫.১৮) চৌহাট্টা মাইক্রোবাস ৪৮ উপকমিটি ২-এর সদস্য মোশাররফ হোসেন (২৮) সোমবার সকালে হবিগঞ্জের বাহুবল মিরপুর সরকারি কলেজের সামনে তার লাশ পাওয়া যায়। হবিগঞ্জ বাহুবল থেকে মাইক্রোবাস চালকের লাশ আনার পর গতকাল রাত ১১টার দিকে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে তার জানাযা সম্পন্ন হয়।
চৌহাট্টা মাক্রবাস শাখার ২ এর সদস্য মামুন আহমদ সিলেট এক্সপ্রেসকে জানান, গতকাল সিলেট এক্সপ্রেস নিউজ আপডেড হবার পর গাড়ীটির সন্ধানে নরসিংদীতে চেকপোষ্ট বসানো হয়। একপর্যায়ে জাফলং যাওয়ার উদ্দেশ্যে দুই জন তরুণ ও একজন মহিলা মোশাররফের গাড়িটি সেখানেই রেখে পালিয়ে যায়। বর্তমানে মামুন আহমদ গাড়ী ফিরিয়ে আনতে নরসিংদীর থানাতে রয়েছেন।
উল্লেখ্য, গত রোববার (২৭.৫.১৮) দুপুর ২টায় জাফলং যাওয়ার উদ্দেশ্যে দুই জন তরুণ ও একজন মহিলা মোশাররফের গাড়িটি ভাড়া করে জাফলংয়ের যায়। বিকেলের দিকে গাড়ীর মালিকের সাথে চালকের কথাও হয়। তারপর থেকে চালকের সাথে গাড়ীর মালিকের আর কোন যোগাযোগ হয়নি। তার গাড়িটি ছিলো এক্স-করলা এবং নাম্বার ঢাকা মেট্টো গ ২৫৮৭৬৭। রাস্তার পাশে চালকের লাশ পেলেও গাড়ি পাওয়া যায়নি।
নিহত মোশাররফের লাশ আনার জন্যে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজি নং বি ১৪১৮ সহ-সভাপতি শাহ জামাল ও প্রচার সম্পাদক সুনাফর আলী লাকী এবং চৌহাট্টা শাখার-২-এর সভাপতি জামাল আহমদ লিলুসহ শাখা নেতৃবৃন্দ হবিগঞ্জের বাহুবলের উদ্দেশ্যে রওয়ানা হন।

আরও পড়ুন



বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী হলেন মাহবুব আলী

সিলেট এক্সপ্রেস ডেস্ক :একাদশ জাতীয়...

২০২২-২৩ রোটারী বর্ষের গভর্নর নির্বাচিত হলেন চট্টগ্রামের রুহেলা

বিশ্বের সর্ববৃহৎ সামাজিক সংগঠন ইন্টারন্যাশনাল...

ইয়াবাসহ খালা-ভাগিনা গ্রেফতার

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানা...