চেতনা যুব পরিষদ মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

তাসলিমা খানম বীথি: কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, চেতনা যুব পরিষদ মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। তারা যে প্রতিশ্রুতি নিয়ে কাজ শুরু করেছিল। আমি বিশ্বাস করি চেতনা যুব পরিষদ বেশি করে মানুষের কল্যানে কাজ করবে। তিনি বলেন ওয়ার্ডবাসী আমাকে ভালোবেসে যে দায়িত্ব দিয়েছে তা যেন সঠিকভাবে ও এলাকার উন্নয়নে পালন করতে পারি । এলাকার উন্নয়নে আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

গতকাল সোমবার চেতনা যুব পরিষদের উদ্যোগে ৪র্থ বারের পুন:নির্বাচিত ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীকে সংবর্ধনা প্রদানকালে তিনি একথা বলেন।

হাউজিং এস্টেটস্থ কাউন্সিলর কার্য্যালয়ে চেতনা যুব পরিষদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, পরিষদের সভাপতি মো: আব্দুস সোবহান আজাদ। অন্যোন্যের মধ্যে উপস্থিত ছিলেন, চেতনা যুব পরিষদের সহ সাধারণ সম্পাদক এইচ. এস. কাউছার আহমদ, অর্থ সম্পাদক আমির উদ্দিন পাভেল, মো: নজরুল ইসলাম, সহসভাপতি আব্দুল হাসিব, হাফিজ মো: আমিন উদ্দিন, সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসাইন। আরো উপস্থিত ছিলেন, মো: আব্দুল মোমিত চৌধুরী, কবি নজরুল মেমোরিয়েল প্রি-ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল মো: আল-আমিন, মো: লুৎফুর রহমান ও মো: বুরহান উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত করেন চেতনা যুব পরিষদের ধর্মীয় সম্পাদক হাফিজ মো: আমিন উদ্দিন।

 

পরবর্তী খবর পড়ুন : ওরে বেঈমান

আরও পড়ুন



‘নিশ্চিত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি’

মোহাম্মদ সিরাজুল ইসলাম ॥ ‘নিশ্চিত...

মহানগর যুবলীগকে আরো শক্তিশালী ও সুসংগঠিত করতে চাই

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট মহানগর...