চিত্রাংকনে সৃজনশীলতা ও চিন্তার ক্ষমতা বাড়ে

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০১৯     আপডেট : ১০ মাস আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক:গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী বলেছেন, শুধু তাত্ত্বিক জ্ঞানই একটি শিশুর পরিপূর্ণ বিকাশ সাধন করতে পারে না। তাদের শারীরিক ও মানসিক বিকাশে চিত্রাংকনসহ সহশিক্ষা কার্যক্রম অত্যন্ত জরুরী। চিত্রাংকনে সৃজনশীলতা ও চিন্তার ক্ষমতা বাড়ে। শিশুর মেধা ও মননকে বিকাশিত করে।
সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঐতিহাসিক ঢাকাদক্ষিণ শ্রী চৈতন্য মহাপ্রভুর মন্দিরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। প্রধান অতিথি শারদীয় দুর্গোৎসবে সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দুর্গাপূজায় অসুর বধের মাধ্যমে হিংসা-বিদ্বেষ, বিভেদ-বিভক্তি দূর হয়ে সমাজে শান্তির সুবাতাস এবং প্রতিটি ঘর সুখ ও সমৃদ্ধিতে ভরে উঠুক।
ঢাকাদক্ষিন শ্রী চৈতন্য মহাপ্রভু মন্দির সার্বজনিন পূজা উদযাপন কমিটির সভাপতি বিশু ভুষণ দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিদ্যুৎ ভুষণ দেবের পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক বিভাগীয় উপ-সম্পাদক হোসেন আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন মন্দির পূজা উদযাপন পরিষদের সহসভাপতি দুলাল সেন, যুগ্ম সম্পাদক ঢাকাদক্ষিন বহুমুখী স্কুল ও কলেজের সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র দেবনাথ, সাংবাদিক সুলতান আবু নাসের, জয় রায় হিমেল, বঙ্গবন্ধুর শিশু কিশোর মেলা গোলাপগঞ্জ উপজেলা শাখার যুগ্ম সম্পাদক রুমান আহমদ প্রমুখ।

আরও পড়ুন

দেশসেরা প্রতিবেদকের পুরস্কার নিলেন সাংবাদিক মবরুর সাজু

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি,অত্যন্ত দক্ষতার...

ফিলিপাইনের মুখোমুখি বাংলাদেশ

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে...