চিকিৎসা শেষে দেশে ফিরে হাবিব হোসেন চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৪ মাস আগে  
  

দক্ষিণ সুরমা উপজেলার ২নং বরইকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন চিকিৎসা জনিত কারনে ১০ সেপ্টেম্বর ভারতের চেন্নাইয় যান। তার অবর্তমানে ভার প্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোঃ আশিকুর রহমান। নির্ধারিত সময়ের পূর্বেই চিকিৎসা ও শারীরিক চেকআপ শেষে আল্লাহ তায়ালার মেহেরবানীতে সম্পূর্ণ সুস্থ্য হয়ে ১৬ সেপ্টেম্বর দেশে ফিরেন তিনি। ১৭ সেপ্টেম্বর দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আশিকুর রহমানের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন সমাজসেবী আতাউর রহমান আফরোজ, আক্কাস উদ্দিন আক্কাই, পরিষদের সদস্য নুরুল ইসলাম মাছুম, শরীফ আহমদ, এনাম উদ্দিন, জাবেদ আহমদ, এহছানুল ছানু, সৈয়দ মুমিনুর রহমান সুমিত, মোঃ লয়লু মিয়া, কামাল আহমদ, মাহমুদা ইসলাম চৌধুরী, রেজিয়া বেগম, হুসনেয়ারা বেগম।
হাবিব হোসেন চেয়ারম্যান এক সংক্ষিপ্ত বক্তব্যে পরিষদের সকল সদস্য ও কর্মকর্তাবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, তার অবর্তমানে পরিষদের কর্মকা- সুন্দর ও সঠিক ভাবে পরিচালিত হয়েছে। যা অত্যান্ত আনন্দদায়ক বিষয়। এভাবে সবসময় একে অন্যের সহায়ক হয়ে কাজ করলে ইউনিয়নের সকল উন্নয়ন কাজ সঠিক সময়েই সম্পাদিত হবে। এবং জনগন পরিষদের প্রশংসা করবে।

আরও পড়ুন