চার চাকার ব্যাংকিং, ভাতা যাবে বাড়ি বাড়ি

প্রকাশিত : ২৭ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৫ মাস আগে  
  

চার চাকার ব্যাংকিং (জনগণের দোরগোড়ায় সেবা, ভাতা যাবে বাড়ি বাড়ি) নিয়ে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট জেলা পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা জয়নাল আবেদীন। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে চার চাকার গাড়ি নিয়ে তিনি জেলা প্রশাসকের সঙ্গে সাক্ষাৎ করেন।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মোহাম্মদ শরীফুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল হক উপস্থিত ছিলেন।

জয়নাল আবেদীন সিলেট জেলা পরিষদ ডিজিটাল সেন্টারের একজন উদ্যোক্তা। তিনি দীর্ঘ দিনযাবত বিভিন্ন উদ্ভাবনী সেবার মাধ্যমে সিলেট জেলাবাসীকে বিভিন্ন সেবা প্রদান করে আসছেন। সরকারের ডিজিটাল দেশ গড়ার জন্য কাজ করছেন তিনি।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত থাকাকালীন জয়নাল আবেদীন উদ্যোক্তা হিসেবে কাজ করার সুযোগ পান। এখন পর্যন্ত তিনি সেখানে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি ১০-১২ জন লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। তিনি বিভিন্ন সরকারি-বেসরকারি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংসহ, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা জনগণের দোড় গোড়ায় পৌঁছে দেয়ার জন্য এই চার চাকার ব্যাংকিং শুরু করতে যাচ্ছেন।জাগো নিউজ২৪

আরও পড়ুন



যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া ভবনের ওপর বিধ্বস্ত বিমান

রশীদ আহমদঃ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে...

বানিয়াচঙ্গে বজ্রপাতে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৬

মখলিছ মিয়া,বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে...

রমজান দুখীজনের পাশে দাঁড়ানোর শিক্ষা দেয়: বদরুল ইসলাম শোয়েব

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল...