ঘাতক জামাত শিবিরচক্রের হাতে সংঘঠিত হত্যাকান্ডের বিচার নিশ্চিত কর

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

অবিলম্বে যুদ্ধাপরাধী ঘাতক জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করতে হবে এবং ঘাতক জামাত-শিবির চক্র কর্তৃক শহীদ মুনির-তপন-জুয়েলসহ দেশব্যাপী সংগঠিত সকল হত্যা মামলার পূনঃতদন্ত পূর্বক বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে ঘাতকদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। শহীদ জুয়েল-মুনির-তপন স্মরণ সভায় জাদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ উপরোক্ত কথাগুলো বলেন। জননেতা লোকমান আহমদ আরো বলেন, দেশ আজ ষড়যন্ত্র-চক্রান্তের বেড়াজালে আবদ্ধ, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার হীন চক্রান্ত অব্যাহত আছে, জাতীয় ঐক্যের নামে মুক্তিযুদ্ধ বিরোধী শক্তিকে বাংলাদেশের রাজনীতি ও রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসার অপচেষ্টা চলছে, শহীদ জুয়েল-মুনির-তপন আমাদের শিখিয়ে গেছে নিঃশঙ্ক চিত্তে লড়াই করে আত্মদানের মাধ্যমে মুক্তিযোদ্ধের পথে সমাজতন্ত্রের পথে হাটতে হবে। জাসদ নেতা কর্মীরা সমাজতান্ত্রিক বাংলাদেশ নির্মাণে দৃঢ় প্রত্যয়ে অঙ্গীকারাবদ্ধ।

শহীদ জুয়েল-মুনির-তপনের ৩০ তম শাহাদাত বার্ষিকীতে জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার বিকাল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে শহীদদের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন ও স্মরণ সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা শাখার সভাপতি লোকমান আহমদ, সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক গিয়াস আহমদ এর পরিচালনায় শহীদ জুয়েল-মুনির-তপন স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর জাসদ সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, জেলা জাসদ সহ-সভাপতি মজির উদ্দিন আনসার, সাধারণ সম্পাদক কে. এ. কিবরিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, শ্রম বিষয়ক সম্পাদক এ.বি. সিদ্দিক, মহানগর জাসদ নেতা ও শহীদ তপন জ্যোতি দে’র ভাই প্রবীর দে, শহীদ এনামুল হক জুয়েল এর ভাতিজা, সিলেট জেলা ছাত্রলীগ এর সভাপতি তাওহীদ এলাহী প্রমূখ।

একই দাবীতে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) সিলেট জেলা শাখা বিকাল ৩.৩০ মিনিটে ঐতিহাসিক কোর্ট পয়েন্ট থেকে মিছিল সহকারে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে শহীদ জুয়েল-মুনির-তপন এর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করে।

আরও পড়ুন



বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায় সংবর্ধিত

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ...

তামাবিল সীমান্তে বিজিবির ভারতীয় কসমেটিকস সামগ্রী উদ্ধার

গোয়াইনঘাট (সিলেট) থেকে সংবাদদাতাঃ সিলেটের...

নগরবাসীর প্রত্যাশা পূরণে একসঙ্গে কাজ করতে চাই

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি...