গোলাপগঞ্জে ফয়সল আহমদ চৌধুরীর গণসংযোগ পথসভা

প্রকাশিত : ১৮ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট-৬ আসনে বিএনপিও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্র এবং আইনের শাসনকে ধ্বংস করে অন্যায়ভাবে ক্ষমতা ধরে রাখার ষড়যন্ত্র করছে। এই সরকারের সর্বনাশা কবল থেকে মুক্তি পেতে ধানের শীষের বিজয়ের বিকল্প নেই। তিনি বলেন, দেশ ও মানুষের বৃহত্তর স্বার্থে আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে এই সরকারের পতন ঘটাতে হবে।
সোমবার সিলেট-৬ আসনের গোলাপগঞ্জ উপজেলার ১১নং শরীফগঞ্জ ইউনিয়নের উমরগঞ্জ বাজার, কুশিয়ারা এবং খাটখাই বাজারে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।
জনগণ পরিবর্তন চায় উল্লেখ করে তিনি বলেন, গত ১০ বছরে দেশে সামগ্রিক কোনো উন্নয়ন হয় নি। ক্ষমতার অপব্যবহারে আওয়ামী লীগ নিজেদের আখের গুছিয়েছে। ব্যাংক লুট হয়েছে, শেয়ার বাজারে লুটপাট হয়েছে আর দেশের টাকা বিদেশে পাচার হয়েছে। তিনি বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে ধানের শীষকে বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, বিএনপি তথা ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে দেশ উন্নয়নের ধারায় ফিরে আসবে। সিলেট-৬ নির্বাচনী আসরে সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা, নদী ভাঙ্গন, যোগাযোগ ব্যবস্থার করুণ চিত্র তাঁকে ব্যথিত করেছে উল্লেখ করে তিনি বলেন, ইনশাআল্লাহ ধানের শীষের বিজয় হলে এলাকার উন্নয়নে আমার সব প্রচেষ্টা নিয়োগ করবো।

শরিফগঞ্জ ইউনিয়নের বিভিন্ন জায়গায় পৃথক পৃথক গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির উপদেষ্টা গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান, সিলেট জেলা বিএনপির সহ সভাপতি জিয়াউল বারী শাইনু, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নাসিরুল হক শাহীন, সাধারণ সম্পাদক জিলাল উদ্দিন, জেলা বিএনপি নেতা মশফিকুর রহমান মহি, নজরুল ইসলাম, ২০ দলীয় জোট নেতা কামাল আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল হক আজিজ।
শরীফগঞ্জ ইউনিয়ন বিএনপি সভাপতি সোহরাব আলী মেম্বারের সভাপতিত্বে আয়োজিত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি বিএনপির সাধারণ সম্পাদক টুনু মিয়া, সাংগঠনিক সম্পাদক গেদাই মিয়া, ইউপি যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রহমত আলী, সহ সভাপতি সেলিম আহমদ, প্রবীণ মুরব্বি আব্দুল হান্নান, আওলাদ মিয়া,
এছাড়া সকালে তিনি গোলাপগঞ্জের ভাদেশ্বরের মোকাম বাজার, বিকালে লামা মেহেরপুর, কালিকৃঞ্চপুর, রাঙ্গজিয়ল, কাদিপুর মুসলিমগঞ্জ বাজার, হাকালুকি বাজার এবং শরীফগঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ ও পথসভায় অংশগ্রহন করে বক্তব্য রাখেন। পথসভায় দলীয় নেতাকর্মী ছাড়া সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন।
এদিকে, গত রোববার সন্ধ্যায় ফয়সল আহমদ চৌধুরী বিয়ানীবাজার উপজেলার ৯নং মোল্লাপুর ইউনিয়ন বাজারে আতা মিয়া সভাপতিত্বে একটি পথসভায় বক্তব্য রাখেন। পরে উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। পথসভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নুমান উদ্দিন মুরাদ, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, পৌর বিএনপি সভাপতি আবু নাসের পিন্টু, সহ সাধারণ সম্পাদক সরওয়ার আহমদ, সহ দপ্তর সম্পাদক মো. আবুল হোসেন প্রমুখ।

আরও পড়ুন



সিলেট জেলা বিএনপির জরুরী সভা স্থগিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলা...

সিলেট জেলা ও মহানগর বিএনপির মানববন্ধন

সিলেট জেলা ও মহানগর বিএনপি...

আমাদের অহংকার আমরি প্রিয় ভাই

মাহফুজা সিদ্দিকা: সমস্ত প্রশংসা আল্লাহর।...