গোলাপগঞ্জে পুলিশের হাতে ডাকাত আটক

প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

আজিজ খান,গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি: গোলাপগঞ্জে পুলিশের হাতে আবুল হোসেন উরফে আবুল মিয়া (৪৮) নামে অস্ত্রসহ এক ডাকাত ধরা পড়েছে। গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর থেকে এসে ঢাকাদক্ষিণ ইউপির দক্ষিণ রায়গড় বাইপাশ থেকে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশ তাকে হাতেনাতে আটক করে।
গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির নগর গ্রামে ডাকাতি করার উদ্দেশ্যে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের সময় উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাশুরা গ্রামের মুক্তই মিয়া পুত্র আবুল হোসেন (৪৮) অস্ত্রসহ ডাকাতির সরঞ্জামাদি নিয়ে নগর গ্রামে ডাকাতির উদ্দেশ্যে রওয়ানা দেয়। বিষয়টি গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারলে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (অপারেশন) দেলোয়ার হোসেনের নের্তৃত্বে একদল পুলিশ বিকাল থেকে ঢাকাদক্ষিণ বাইপাস সড়কে টহল দিতে থাকে। এ সময় আবুল হোসেন পুলিশের হাতে ধরা পড়ে। ধৃত আবুল ডাকাতের কাছ থেকে অস্ত্রসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী বিষয়টি নিশ্চিত করেছেন।
গোলাপগঞ্জ মডেল থানা সূত্রে জানা যায়, আবুলের বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় ৪টি ও ফেঞ্চুগঞ্জ থানায় ১টি ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে। কুখ্যাত ডাকাত আবুল গোলাপগঞ্জ ছাড়াও সিলেটের বিভিন্ন স্থানে ডাকাতি করেছে বলে জানায়। গোলাপগঞ্জ আটক করা হয়েছে এমন সংবাদে গোলাপগঞ্জের বিভিন্ন এলাকায় স্বস্তি দেখা দিয়েছে বলে প্রাপ্ত সংবাদে জানা যায়।

আরও পড়ুন



আজ শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমী ও কুমারী পূজা

আজ বুধবার শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমী।...

হেমন্ত

ইছমত হানিফা চৌধুরী: ডুবেছিলাম ঘুমহীন,...

এসএমপিতে ‘৯৯৯’-এ ফোন দিলেই মিলবে পুলিশের সেবা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: পুলিশ সেবা...