গাঁজা মদসহ দু’মাদক কারবারী আটক

,
প্রকাশিত : ১৬ ডিসেম্বর, ২০২১     আপডেট : ৫ মাস আগে

সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দু’জন পলাতক আসামী, ১০ কেজি গাঁজা, ও ১৭৩ বোতল বিদেশী মদসহ দু’ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার ও গত মঙ্গলবার এসব অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব-৯ কার্যালয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব ৯ সদর ক্যাম্প এর একটি টহল দল নগরীর মিরাবাজারস্থ জামেয়া স্কুলের সামনে অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী শেখ সাইদুল ইসলাম ওরফে নয়ন (৩০) কে আটক করে। আটক নয়ন নগরীর মিরাবাজারের উদ্দীপন ৩১ নম্বর বাসার মৃত শেখ আবুল বাশার এর পুত্র। পরে আটককৃত আসামীকে ছাতক থানায় হস্তান্তর করা হয়।
এদিকে, গত মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে র‌্যাব ৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি টহল দল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার সাতগাঁও এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রমজান আলী (৩৫) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী রমজান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার আলিয়ারা গ্রামের আসাদ মিয়ার পুত্র। পরে আটককৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এছাড়া, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব ৯ সিপিসি-১ (শায়েস্তাগঞ্জ ক্যাম্প) এর একটি টহল দল হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের মহলুল সুনাম গ্রামের দেউন্দি সিএনজি স্ট্যান্ডের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব ১০ কেজি গাঁজা জব্দসহ এক মাদক কারবারি মো. আক্কাছ আলী (২৪)। আটক আক্কাছ শায়েস্তাগঞ্জ থানার দক্ষিণ বড়চর গ্রামের মো. আব্বাস আলীর পুত্র। পরে জব্দকৃত মাদকসহ আটককৃত আসামীকে শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
এছাড়াও, গত মঙ্গলবার রাত সোয়া ৭টার দিকে র‌্যাব ৯ সিপিএসসি ইসলামপুর সিলেট ক্যাম্প এর একটি টহল দল সুনামগঞ্জ জেলার ছাতক থানার সিংগুয়া গ্রামের দরবেশ আলীর বসত বাড়ির সামনে অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব ১৭৩ বোতল বিদেশী মদ সহ মাদক কারবারি সুশান্ত বৈদ্য (৫৮) কে আটক করে। আটক সুশান্ত সিলেট জেলার বিশ্বনাথ থানার গুড়াইল গ্রামের রমনরাম বৈদ্যের পুত্র। পরে জব্দকৃত মাদকসহ আটক আসামীকে ছাতক থানায় হস্তান্তর করা হয়।


আরও পড়ুন