খেলাধুলার মাধ্যমে একে অপরের প্রতি সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে উঠে

প্রকাশিত : ০৬ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, ফুটবল খেলা একটি আন্তর্জাতিক খেলা। খেলাধুলার মাধ্যমে একে অপরের প্রতি সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। খেলাধুলায় যে ভাবে নিময়-শৃংখলা মানা হয়, জীবনের প্রতিটি ক্ষেত্রে এই নিময়-শৃংখলা মেনে চললে সমাজে শান্তি প্রতিষ্ঠিত হবে। বর্তমান প্রজন্মকে মাদকের হাত থেকে রক্ষা করতে এ ধরনের প্রতিযোগিতা মূলক টুর্নামেন্ট ভূমিকা পালন করবে। ফাইনাল খেলায় গ্রামীণ এলাকার হাজার হাজার দর্শকের উপস্থিতি প্রমাণ করে ফুটবল খেলা একটি জনপ্রিয় খেলা। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ খেলাধুলার ক্ষেত্রে অনেক এগিয়ে গেছে। সিলেট-৩ নির্বাচনী এলাকায় এ ধরনের টুর্নামেন্ট আয়োজকদের সহযোগিতার আশ^াস প্রদান করেন।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ৫ এপ্রিল শুক্রবার বিকালে বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের কালীবাড়ি বাজার আঞ্চলিক ক্রীড়া সংস্থার উদ্যোগে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালাগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনহার মিয়া’র সভাপতিত্ব্ েএবং জুয়েল আহমদ ও রুহুল আমীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার নাজমুল শাকিব, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শামস উদ্দিন শামস, তাজপুর ইউপি চেয়ারম্যান এমরান রব্বানী, বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মতিন, পূর্ব পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, জেলা পরিষদের সদস্য লোকন মিয়া, প্রবাসী কুনু মিয়া, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দিন, ক্রীড়ানুরাগী আলাউদ্দিন রিপন, রফিক আহমদ, চঞ্চল পাল, সৈয়দ মোস্তকা আহমদ, বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনছুর,
ফাইনাল খেলায় এক এক গোলে ড্র হলে গ্রীন এফসি হস্তিদুর ট্রাইবেকারে নুনু ফুটবল একাডেমি তাজপুরকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ান দল গ্রীন এফসি হস্তিদুর তাজপুরকে ১ম পুরস্কার মোটর সাইকেল এবং রানার্স আপ নুনু ফুটবল একাডেমি তাজপুরকে একটি ফ্রিজ প্রদান করা হয়।
খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন আনোয়ার হোসেন সাজু।

 

আরও পড়ুন

মেয়র পদপ্রার্থী আসাদ উদ্দিন আহমদের গনসংযোগ

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট...

এক ব্যক্তির লাশ উদ্ধার

নগরীর ধোপাদিঘীরপাড়ের হোটেল সানফ্লাওয়ারের সামনের...

বিয়ের সাজ নিয়ে রানওয়ে ম্যানিয়াক ব্রাইডাল শুট

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিয়ের সাজে...

বড়লেখায় প্রথম ভার্চুুয়াল আদালত জামিন শুনানি : ৪ আসামীর জামিন

মৌলভীবাজার প্রতিনিধি ঃ মৌলভীবাজারের বড়লেখা...