কোরআনিক এরিনা সিলেটের বার্ষিক পুরস্কার বিতরণ সম্পন্ন

,
প্রকাশিত : ১৭ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

আধুনিক শিক্ষার সমন্বয়ে পরিচালিত সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান কোরআনিক এরিনা’র বার্ষিক পুরস্কার বিতরণ ও ছবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  রোববার নগরীর শিবগঞ্জ ক্যাম্পাসে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমসি বিশ্ববিদ্যালয় কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মুহাম্মদ মাহমুদুল হাসান।
কোরআনিক এরিনা’র প্রিন্সিপাল এইচ এম আবু সুফিয়ানের সভাপতিত্বে ও শিক্ষক হাফিজ হুসাইন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক ডাক্তার রাশেদুল হাসান, কোরআনিক এরিনা’র চেয়ারম্যান আলিমুল এহছান চৌধুরী, কোরআনিক এরিনার সেক্রেটারী সালেহ আহমদ তারেক। অনুষ্ঠানে নতুন বছরে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের ছবক প্রদানের উদ্বোধন করেন রায়নগর সোনারপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মওলানা আশরাফ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, কোরআনিক এরিনা’র শিক্ষক হাফিজ জাকারিয়া, হাফিজ আব্দুল হক, হাফিজ উবাইদ আহমেদ, হাম্মাদি হুসাইন, তাসনিম আহমদ চৌধুরী ও হাফিজ জিয়া প্রমুখ। অনুষ্ঠানে বিগত সময়ে ভালো ফলাফলের ভিত্তিতে বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মুহাম্মদ মাহমুদুল হাসান বলেন, পৃথিবীতে একমাত্র আল কোরআনের শিক্ষা প্রতিটি মানুষের জন্য অপরিহার্য। কোরআনের শিক্ষা ছাড়া দুনিয়া ও আখেরাতে কল্যাণ পাওয়া যাবে না। কোরআনে হাফিজ এর পিতা-মাতাকে মহান আল্লাহ তায়ালা কিয়ামতের ময়দানে পুরস্কৃত করবেন। তাই আমাদের সন্তানদেরকে কোরআন শিক্ষায় অগ্রনী ভুমিকা পালন করতে হবে। এর চেয়ে মূল্যবান কোন শিক্ষা আকাশের নিচে আর জমিনের উপরে আর নেই।


আরও পড়ুন

সিলেট অঞ্চলের করোনা ভাইরাস “রেড জোন”এখন হবিগঞ্জ

 বিশ্বজিৎ রায়,মৌলভীবাজার প্রতিনিধি ঃ করোনা...

‘ফিরে এসো ফাবিয়ান চৌধুরী’

 ওয়েছ খছরু সিলেটের স্কলার্স হোমের...