কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

,
প্রকাশিত : ৩১ মে, ২০২০     আপডেট : ২ বছর আগে

 

সিলেটের কোম্পানীগঞ্জে “আমরা নিরপেক্ষ নই-আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি” শ্লোগান নিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৯ মে) বিকালে উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে পূর্ণাঙ্গ কমিটি ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে অনুষ্ঠানের প্রধান অতিথি দৈনিক জাগ্রত সিলেটের সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের প্রধান নির্বাচক শেখ মোর্শেদ এই কমিটির অনুমোদন দেন।

উপজেলা প্রেসক্লাবের ১৫ সদস্যবিশিষ্ট কমিটিতে সভাপতি জহির রায়হান ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলামকে স্ব স্ব পদে বহাল রেখে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রেসক্লাবের নির্বাচক এম. হাবিবুল্লাহ্ জাবেদ।

পূর্ণাঙ্গ এ কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ওবায়দুল ইসলাম, সহ-সভাপতি জাকির হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম নোমান, কোষাধ্যক্ষ আপন মিয়া, দপ্তর সম্পাদক মোহাম্মদ জিয়াউর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শাহ আলম স্বাধীন, পাঠাগার বিষয়ক সম্পাদক আহসান হাবিব মাহিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফয়েজ আহমদ, কার্যকরী সদস্য সাইফুল ইসলাম, মোহাম্মদ সফাত উল্লাহ্, এনামুল হক, শাকিল ইসলাম।


আরও পড়ুন

রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

 রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে...

করোনা মহামারীর মধ্যেও প্রবাসী আয়ে রেকর্ড

 করোনা মহামারীর মধ্যেও প্রবাসী আয়ে...